ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সিআইইউ পরিদর্শনে ইউজিসি প্রতিনিধি দল 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
সিআইইউ পরিদর্শনে ইউজিসি প্রতিনিধি দল 

চট্টগ্রাম: চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি (সিআইইউর) পরিদর্শন করেছেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসিরি) সদস্যরা।  

রোববার (১৭ সেপ্টেম্বর) সকালে ইউজিসির বেসরকারি বিশ্ববিদ্যালয় বিভাগের পরিচালক মো. ওমর ফারুখের নেতৃত্বে ৩ সদস্যের একটি প্রতিনিধি দল নগরের জামাল খানের সিআইইউ ক্যাম্পাস পরিদর্শন করেন।

 

এই সময় তারা সরেজমিনে পুরো ক্যাম্পাসের শিক্ষাকার্যক্রমের বিষয়ে খোঁজ খবর নেন। পরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, ডিন এবং রেজিস্ট্রারের সঙ্গে বৈঠক করেন।

প্রতিনিধি দলের অপর দুই সদস্য হলেন, ইউজিসির বেসরকারি বিশ্ববিদ্যালয় বিভাগের সিনিয়র সহকারি পরিচালক মো. শরিফুল ইসলাম এবং শাহনাজ সুলতানা।  

এ সময় তারা গুণগত শিক্ষা বজায় রাখার স্বার্থে সিআইইউ একধাপ এগিয়ে যাবে আশাবাদ ব্যক্ত করেন।  

সিআইইউর উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী প্রতিনিধি দলের সদস্যদের স্বাগত জানান। তিনি জানান, ইউজিসির নিয়ম মেনেই তার প্রতিষ্ঠান উচ্চ শিক্ষা কার্যক্রম পরিচালনা করছে।  

বৈঠকে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন সিআইইউর চার স্কুলের ডিন-অধ্যাপক ড. সৈয়দ মনজুর কাদের, ড. মোহাম্মদ রেজাউল করিম, সহযোগী অধ্যাপক ড. শাহ আহমেদ এবং নাজনীন আক্তার, রেজিস্ট্রার আনজুমান বানু লিমা, পরীক্ষা নিয়ন্ত্রক সরকার কামরুল মামুন, ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস শাখার ভারপ্রাপ্ত পরিচালক আবু নাঈম মো. জসিম, সিনিয়র অ্যাসিটেন্ট লাইব্রেরিয়ান সাবিনা সুলতানা প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।