ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

আ.লীগের আগামীর লক্ষ্য স্মার্ট বাংলাদেশ: মিতা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
আ.লীগের আগামীর লক্ষ্য স্মার্ট বাংলাদেশ: মিতা

চট্টগ্রাম: চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ) আসনের সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা বলেছেন, ডিজিটাল বাংলাদেশ এখন একটি বাস্তবতা। স্মার্ট বাংলাদেশ ও স্মার্ট জাতি গঠনই আমাদের পরবর্তী লক্ষ্য।

স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য পূরণে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহারের কোনো বিকল্প নেই। ডিজিটাল প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার নিশ্চিতের মাধ্যমে সরকার বাংলাদেশকে অর্থনৈতিকভাবে সমৃদ্ধ করতে চায়।

সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে সন্দ্বীপে কবি আব্দুল হাকিম অডিটোরিয়ামে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মাহফুজুর রহমান মিতার বলেন, নির্বাচিত হয়ে সরকারের সহযোগিতায় সন্দ্বীপে শত কোটি টাকার উন্নয়ন কাজ করা হয়েছে। সন্দ্বীপের মানুষের কাছে বিদ্যুৎ ছিল সোনার হরিণ। আমি নির্বাচিত হওয়ার পর জননেত্রী শেখ হাসিনার সহযোগিতায় ২০১৮ সালে সাবমেরিন ক্যাবলের মাধ্যমে ন্যাশনাল গ্রিডের বিদ্যুৎ আনতে সক্ষম হয়েছি। নির্বাচিত হওয়ার পর সন্দ্বীপের বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ সব ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন ও আমূল পরিবর্তন হয়েছে।  

সন্দ্বীপ উপজেলা নির্বাহী কর্মকর্তা সম্রাট খীসার সভাপতিত্বে সভায় বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন মিশন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন বেদন, ভাইস চেয়ারম্যান ওমর ফারুক, মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খায়ের নাদিম, বাউরিয়া ইউনিয়নের চেয়ারম্যান জিল্লুর রহমান ও হারামিয়া ইউনিয়ন চেয়ারম্যান মো.জসিম প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।