ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে অছাত্র ও বহিষ্কৃতদের হল ছাড়ার নির্দেশ 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
চবিতে অছাত্র ও বহিষ্কৃতদের হল ছাড়ার নির্দেশ 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: বিভিন্ন সময় শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে যারা বহিষ্কারাদেশের আওতায় রয়েছে এবং ২০১৪-১৫ সেশন বা তার আগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ভর্তি হওয়া যেসব শিক্ষার্থীদের ছাত্রত্ব ইতিমধ্যে শেষ হয়েছে ২৪ ঘণ্টার মধ্যে তাদেরকে হল ছাড়ার নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।  

রোববার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় চবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কেএম নুর আহমদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশ দেওয়া হয়।

জরুরী বিজ্ঞপ্তিতে বলা হয়, জানানো যাচ্ছে যে, ২০১৪-১৫ শিক্ষাবর্ষ ও তার আগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) প্রথম বর্ষ স্নাতক সম্মান শ্রেণিতে ভর্তি হওয়া যেসব শিক্ষার্থীদের ছাত্রত্ব ইতিমধ্যে শেষ হয়ে গেছে, এসব শিক্ষার্থীদের মধ্যে যারা এখনো  বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন আবাসিক হলসমূহে অবস্থান করছে তাদেরকে আগামীকাল ২৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টার মধ্যেই হল ত্যাগ করার নির্দেশ দেওয়া হলো।

এছাড়া বিভিন্ন সময় শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে যারা বহিষ্কারাদেশের আওতায় রয়েছে তাদেরকেও একই সময়ের মধ্যে হল ত্যাগ করার জন্য নির্দেশ দেওয়া হলো।

নির্দিষ্ট সময়ের পর এ ধরনের কাওকে হলে পাওয়া গেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
এমএ/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।