ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ফুটবল খেলতে ত্রিপুরা গেল চট্টগ্রামের সাংবাদিকেরা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
ফুটবল খেলতে ত্রিপুরা গেল চট্টগ্রামের সাংবাদিকেরা  ...

চট্টগ্রাম: প্রতিবেশী দুই দেশের সাংবাদিকদের সম্পর্ক দৃঢ় করতে ভারতের ত্রিপুরা রাজ্যে গেলেন চট্টগ্রামের জার্নালিস্ট স্পোর্টস ক্লাবের সদস্যরা।

 মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকালে ত্রিপুরা জার্নালিস্ট ইউনিয়নের আমন্ত্রণে ইন্দো-বাংলা ফ্রেন্ডশিপ ফুটবল ম্যাচে অংশ নিতে সাংবাদিকরা চট্টগ্রাম থেকে যাত্রা শুরু করেন।

আগামীকাল বুধবার ( ২৭ সেপ্টেম্বর) সকাল ৯টায় আগরতলা উমাকান্ত মিনি স্টেডিয়ামে এ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে।  

চারদিনের সফরে চট্টগ্রামের সাংবাদিকেরা ফুটবল ম্যাচ খেলার পাশাপাশি মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাত, বিধানসভা পরিদর্শন, সেখানকার সাংবাদিক নেতৃবৃন্দ ও বাংলাদেশ সহকারী হাইকমিশনের সঙ্গে সাক্ষাতসহ বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন।

২৩ জনের প্রতিনিধি দলকে সকালে বিদায় জানান চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন চক্রবর্তী। তিনি সাংবাদিক দলের জন্য শুভ কামনা জানান।

এ প্রতিনিধি দলে রয়েছেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব মহসীন কাজী, সাবেক যুগ্ম মহাসচিব আসিফ সিরাজ, নির্বাহী সদস্য আজাহার মাহমুদ, এজেডএম হায়দার, দলনেতা মোহাম্মদ ফারুক, সাইফুল্লাহ চৌধুরী, শাহনেওয়াজ রিটন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, প্রণব বল, ফরিদ উদ্দিন খোকন, সুবল বড়ুয়া, সুজিত সাহা, সুমন গোস্বামী, বিপ্লব পার্থ, মো. দিদারুল আলম চৌধুরী, মিনহাজুল ইসলাম, সাখাওয়াত হোসেন টিপু, সাইফুল ইসলাম, সুজন আচার্য্য, রবিন চৌধুরী ও আবদুস সাত্তার।  

সফর শেষে আগামী ২৯ সেপ্টেম্বর তাঁরা দেশে ফিরবেন।

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।