ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

দুই বছরের জন্য ইউজিসির সদস্য হলেন চমেবি উপাচার্য 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
দুই বছরের জন্য ইউজিসির সদস্য হলেন চমেবি উপাচার্য  ...

চট্টগ্রাম: দুই বছরের জন্য বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) সদস্য মনোনীত হয়েছেন চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (চমেবি) উপাচার্য ডা. মো. ইসমাইল খান।  

রোববার (১ অক্টোবর) ইউজিসি থেকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

চমেবি উপাচার্য ছাড়াও আরো দুইজন- জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি বাংলাদেশের উপাচার্যকে সদস্য হিসেবে মনোনীত করা হয়।

মঞ্জুরি কমিশনের সচিব ড. ফেরদৌস জামান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন আদেশ-এর ৪(১) সি) ও ৪ (৪) ধারার বিধান অনুসারে গৃহীত কমিশন কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী ৫ অক্টোবর থেকে পরবর্তী ২ বছরের জন্য অধ্যাপক ডা. মো. ইসমাইল খানসহ আরো দুজনকে খণ্ডকালীন সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে।

প্রসঙ্গত, অধ্যাপক ডা. মো. ইসমাইল খান দ্বিতীয় মেয়াদে চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (চমেবি) উপাচার্য হয়েছেন। এর আগে ২০১৭ সালের ১০ এপ্রিল চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছিলেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২৩
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।