ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

কাভার্ডভ্যান চাপায় নিহতের ঘটনায় চালক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৩
কাভার্ডভ্যান চাপায় নিহতের ঘটনায় চালক গ্রেফতার

চট্টগ্রাম: নগরের গোসাইলডাঙ্গার আমিন ফিউচার পার্ক মার্কেট এলাকায় কাভার্ডভ্যান চাপায় মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তির নিহতের ঘটনায় অভিযুক্ত আজমত আলী (৬১) নামে এক চালককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১ অক্টোবর) রাতে নগরের বন্দর থানার ফকিরহাট বড় বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

আজমত আলী, পাবনা জেলার ভেড়ামারা থানার  বাসিন্দা।

পুলিশ জানিয়েছেন, শনিবার (৩০ সেপ্টেম্বর) রাতে নগরের গোসাইলডাঙ্গার আমিন ফিউচার পার্ক মার্কেটের সামনের রাস্তায় এক অজ্ঞাত ব্যক্তিকে চাপা দিয়ে কাভার্ডভ্যানের চালক পালিয়ে যায়।

ঘটনাস্থলেই ওই ব্যক্তির মৃত্যু হয়।

বন্দর থানা পুলিশ মরদেহ সুরতহাল ও ময়নাতদন্ত করে। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে অজ্ঞাতনামা গাড়ি ও চালকের বিরুদ্ধে মামলা করা হয়।  

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বন্দর থানার উপ পরিদর্শক (এসআই) কিশোর মজুমদার বাংলানিউজকে বলেন, কাভার্ডভ্যান চাপায় মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তি নিহতের ঘটনায় ঘটনাস্থলের সিসিফুটেজ পর্যালোচনা করে গাড়ির রং শনাক্ত করা গেলেও পরিবহনের নাম ও নম্বর অস্পষ্ট পাওয়া যায়। অস্পষ্ট গাড়ির ছবি খোঁজে শুরু হয় সমস্ত বন্দর এলাকায়। একপর্যায়ে  গাড়িটি রোকসানা পরিবহনের বলে শনাক্ত হয়। পরে অভিযান চালিয়ে রোকসানা পরিবহনের গ্যারেজে সেই গাড়িটি পাওয়া যায়।  

তিনি আরও জানান, ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই গাড়ি জব্দ ও রোববার রাত দশটার দিকে নগরের  ফকিরহাট বড় বাড়ির সামনে থেকে চালক আজমত আলীকে গ্রেফতার করা হয়। আজমতকে আদালতের মাধ্যেমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০০  ঘণ্টা, অক্টোবর ২, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।