ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ক্যারম ফেডারেশনের সদস্য রাইসুল উদ্দিন সৈকত  

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৮ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৩
ক্যারম ফেডারেশনের সদস্য রাইসুল উদ্দিন সৈকত   রাইসুল উদ্দিন সৈকত

চট্টগ্রাম: এলবিয়ন গ্রুপের চেয়ারম্যান মো. রাইসুল উদ্দিন সৈকত বাংলাদেশ ক্যারম ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।  

জাতীয় ক্রীড়া পরিষদের ওয়েবসাইট (নং-জাক্রীপ/নির্বাচন-২০২৩ /ক্যারম/১৯৭১) প্রকাশিত গত ২৭ সেপ্টেম্বরের প্রজ্ঞাপনে দেখা যায়, সহ-সভাপতির তিনটি, সাধারণ সম্পাদকের একটি, যুগ্ম সম্পাদকের ২টি, কোষাধাক্ষ পদে ১টি এবং সদস্য পদে ১৫টিসহ মোট ২২টি পদে নির্বাচন সম্পন্ন হয়।

 

নির্বাচনী তফসিল অনুযায়ী নির্বাচিত সহ-সভাপতি হলেন- কমান্ডার তানভীর আহমেদ, গাজী আফরোজ বিনতে মনসুর, অ্যাডভোকেট আসলাম খান। সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন।

যুগ্মসাধারণ সম্পাদক জাফরুল আহসান বাবুল ও মো. সাজ্জাদ। কোষাধ্যক্ষ হাসনাইন ইমতিয়াজ  শিহাব। নির্বাহী সদস্য মো. রুহুল আমিন, চৌধুরী লিটন বড়ুয়া, এসএম শিহাব মামুন শামীম, এসএম শাহজাহান চৌধুরী, মোহাম্মদ জাফর ইকবাল, রাহাত তরফদার, মো. শামসুজ্জামান রতন, আব্দুল্লাহ আল আমিন, মো. দ্বীন ইসলাম, মোহাম্মদ আলমগীর হোসেন, মো. রাইসুল উদ্দিন সৈকত, মো. মহসীন ও মোহাম্মদ আনোয়ার হোসেন জয় নির্বাচিত হয়েছেন।  

রাইসুল উদ্দিন সৈকত অস্ট্রেলিয়ায় কম্পিউটার সায়েন্সে পড়াশোনা করেছেন। দেশে ফিরে যোগ দেন এলবিয়ন ল্যাবরেটরিজ লিমিটেডে। সেই সঙ্গে নিত্যনতুন পরিকল্পনায় বদলাতে থাকে কোম্পানিটির ব্যবসায়িক ধরন। রফতানিতে নিজেদের জানান দেওয়াও এ পরিবর্তনের সবচেয়ে উল্লেখযোগ্য একটি বড় ধরন।

বর্তমানে রাইসুল উদ্দিন সৈকত এলবিয়ন গ্রুপের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। সামাজিক কার্যক্রমে যুক্ত রাইসুল উদ্দিন ২০১৫ সালে তরুণ উদ্যোক্তাদের সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল চিটাগাং কসমোপলিটনের সভাপতি হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে যুক্ত আছেন।  

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।