ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সাইলেন্সার পাইপের ভিতর ইয়াবা, চালক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৩
সাইলেন্সার পাইপের ভিতর ইয়াবা, চালক গ্রেফতার ...

চট্টগ্রাম: নগরের বায়েজিদ বোস্তামী থানাধীন জবলে নূর জামে মসজিদ এলাকায় একটি প্রাইভেটকারের সাইলেন্সার পাইপের ভিতর থেকে ৩২ হাজার ৬৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।  

এ ঘটনায় প্রাইভেটকার চালক মো.আনোয়ার হোসেনকে (৩২) গ্রেফতার করা হয়েছে।

তিনি গাজীপুর জেলার গাজীপুর সদর থানার ভারারুল বটতলা এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে।  

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার জানান, মাদক বিক্রেতারা কক্সবাজার থেকে একটি প্রাইভেটকার যোগে ইয়াবা নিয়ে চট্টগ্রাম হয়ে গাজীপুরের দিকে যাওয়ার গোয়েন্দা সংবাদের ভিত্তিতে শুক্রবার (৬ সেপ্টেম্বর) জবলে নূর জামে মসজিদের বিপরীত পাশে চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করা হয়।

 

এ সময় একটি প্রাইভেটকারকে থামার সংকেত দিলে না থামিয়ে পালানোর চেষ্টাকালে মো.আনোয়ার হোসেনকে গ্রেফতার করা হয়। আনোয়ারের স্বীকারোক্তি মতে তার হেফাজতে থাকা প্রাইভেটকারের সাইলেন্সার পাইপের ভিতর থেকে ১৭২টি বায়ুরোধক পলিজিপার প্যাকেট থেকে ৩২ হাজার ৬৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।  

তিনি আরও জানান, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। আনোয়ার ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন যাবত অভিনব পন্থা অবলম্বন করে ইয়াবা কক্সবাজার থেকে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম, ঢাকা এবং গাজীপুর জেলাসহ দেশের বিভিন্ন জায়গার মাদক সেবনকারী, মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারি এবং খুচরা বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ কোটি টাকা। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়:  ১১৪০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৩
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।