ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে: এম এ মোতালেব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৩
আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে: এম এ মোতালেব ...

চট্টগ্রাম: সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোতালেব বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্য দেশের প্রত্যন্ত অঞ্চলে উন্নয়ন হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সাড়ে ১৪ বছরে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে।

চলমান এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের কোনো বিকল্প নেই। আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে, জননেত্রী শেখ হাসিনাকেই প্রধানমন্ত্রী করতে হবে।

রোববার (৮ অক্টোবর) দুপুরে লোহাগাড়া উপজেলা পাবলিক হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে সাম্প্রতিক বন্যায় ঘর-বাড়ি হারানো মানুষের মাঝে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে ঢেউটিন ও চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।  

করোনা সহ সকল প্রাকৃতিক দুর্যোগে প্রধানমন্ত্রীর সুদৃঢ় ভূমিকায় বাংলাদেশের জনগণের দুঃখ লাঘব হয়েছে জানিয়ে এম এ মোতালেব সিআইপি বলেন, ঘাতকরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে এদেশ থেকে স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে চিরতরে মুছে দিতে চেয়েছিল। কিন্তু তাদের সে উদ্দেশ্য সফল হয়নি। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের কাছে একটি রোল মডেল হিসেবে উপস্থাপন করেছেন। নৌকা মার্কায় জনগণ ভোট দেওয়ার কারণেই বঙ্গবন্ধু কন্যা বারবার ক্ষমতায় এসে বাংলাদেশের ঘরে ঘরে উন্নয়ন হয়েছে। বিশ্বকে তাক লাগিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে বাংলাদেশের সুনাম হয়। বাংলাদেশ পুরস্কৃত হয়।

লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিদওয়ানুল হক সুজনের সভাপতিত্বে অনুষ্ঠান উদ্বোধন করেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন হীরু। বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়া, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সদস্য শহিদুল কবির সেলিম, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, পদুয়া ইউপি চেয়ারম্যান হারুন অর রশীদ, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগ সভাপতি মোহাম্মদ আলী, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ রিয়াদ ও নির্ঝর বড়ুয়া জয়।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৩
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।