ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ইব্রাহিম হত্যা মামলায় পলাতক আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
ইব্রাহিম হত্যা মামলায় পলাতক আসামি গ্রেফতার ...

চট্টগ্রাম: সীতাকুণ্ডে ইব্রাহিম হত্যা মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি ওসমানকে (৩৮) গ্রেফতার করেছে র‌্যাব-৭। ওসমান সীতাকুণ্ড থানার রঙ্গিপাড়ার আমিনুল হকের ছেলে।

 

র‌্যাব জানিয়েছে, সীতাকুণ্ড মকবুল রহমান জুট মিলে চাকরি করতেন নিহত ইব্রাহিম (৫৫)। ঘটনার দিন জুট মিলের ডিউটি শেষ করে বাসায় ফিরছিলেন।

ফেরার পথে আসামি ওসমানসহ অন্যান্যরা আগে থেকেই ঘটনাস্থলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। উক্ত এলাকায় চাকরি করার সুবাদে আসামিরা আগে থেকেই তার পরিচিত ছিল। ডাকাত দলের সদস্যদের চিনে ফেলায় ওসমান এবং অন্যান্য আসামিরা তাকে ছুরিকাঘাতে নৃশংসভাবে হত্যা করে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার জানান, ইব্রাহিম হত্যা মামলা দায়ের হওয়ার পর তদন্ত কর্মকর্তা তদন্ত শেষে ওসমানের বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দাখিল করেন। আদালত বিচার কার্যক্রম চলাকালে আসামি ওসমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। রোববার (৮ অক্টোবর) সকাল সোয়া দশটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সীতাকুণ্ড থানার সোনারগাঁও ফিলিং স্টেশন এলাকায় অভিযান চালিয়ে ওসমানকে গ্রেফতার করা হয়।  

তিনি আরও জানান, মামলা দায়ের হওয়ার পর আইনশৃঙ্খলা বাহিনীর হাত থেকে গ্রেফতার এড়াতে চট্টগ্রাম মহানগরীসহ বিভিন্ন জেলায় আত্মগোপন করেছিল ওসমান। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২৩
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।