ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

কোনও অপশক্তি বঙ্গবন্ধুকন্যাকে দমাতে পারবে না: শিক্ষা উপমন্ত্রী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
কোনও অপশক্তি বঙ্গবন্ধুকন্যাকে দমাতে পারবে না: শিক্ষা উপমন্ত্রী ...

চট্টগ্রাম: শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন। ভোট-ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন।

বঙ্গবন্ধু কন্যা এ বাংলার অপরাজেয় শক্তি। তাঁকে কোনও অপশক্তি দমাতে পারবে না।

শনিবার (৭ অক্টোবর) নগরীর খুলশী কনভেনশন হলে মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আওতাধীন খুলশী থানা ও সংশ্লিষ্ট ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

তিনি বলেন, যথাসময়ে নির্বাচন হবে এবং কেউ নির্বাচন বাধাগ্রস্ত করার অপচেষ্টা চালালে দেশের মানুষ প্রতিহত করবে। নির্বাচনকে বাধাগ্রস্ত করার প্রক্রিয়া কখনো বিদেশিরাও সমর্থন করে না। খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপি রাজনীতি করছে। তার সন্তান বিদেশে বসে দেশবিরোধী ষড়যন্ত্র করছে। আমরা পশ্চিমা শক্তিকে পরোয়া করি না। আমরা এগুলোকে ভয় পাই না, পাত্তা দিই না। দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিহত করা, সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখার প্রত্যয়ে আগামী নির্বাচনে স্বেচ্ছাসেবক লীগের কর্মীদের সজাগ থাকতে হবে।

মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসনাত মো. বেলাল এর সভাপতিত্বে অতিথি ছিলেন চট্টগ্রাম-১০ আসনের এমপি মহিউদ্দিন বাচ্চু। বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় উপ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জিসান মাহমুদ, খুলশী থানা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক মো. মমিনুল হক ও লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগ এর সভাপতি সিদ্দিক আহমেদ।

সম্মেলন উদ্বোধন করেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু,  প্রধান বক্তা  ছিলেন সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ। বিশেষ বক্তা ছিলেন স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সদস্য বিশ্বজিৎ হাওলাদর। সভা পরিচালনা করেন যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল আল মামুন ও সাংগঠনিক সম্পাদক মো. সালাহউদ্দীন।  

বক্তব্য দেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো. হেলাল উদ্দীন, অ্যাডভোকেট তসলিম উদ্দিন, সুজিত দাশ, মনোয়ার জাহান মনি, নাজমুল হুদা শিপন, আজিজ মিছির, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুদ্দীন, সাংগঠনিক সম্পাদক দেবাশীষ আচার্য্য, প্রচার সম্পাদক তোসাদ্দেক নুর তপুসহ খুলশী থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতারা।  

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।