ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ওয়ান সিটি, টু টাউন প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে প্রস্তুত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
ওয়ান সিটি, টু টাউন প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে প্রস্তুত

চট্টগ্রাম: চীনের সাংহাই নগরীর মতো ‘ওয়ান সিটি, টু টাউন’ মডেলে গড়ে তোলা চট্টগ্রাম প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতে প্রস্তুত বলে মন্তব্য করেছেন মেয়র মো. রেজাউল করিম চৌধুরী।  

দক্ষিণ চট্টগ্রামের পতেঙ্গা ও আনোয়ারা উপজেলাকে সংযুক্ত করতে দক্ষিণ এশিয়ার মধ্যে প্রথম চট্টগ্রামের কর্ণফুলী নদীর তলদেশে নবনির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল আগামী ২৮ অক্টোবর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

এ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রাম সফরকে ঘিরে পতেঙ্গা টানেলের সম্মুখ থেকে বিমানবন্দর সড়কের কার্পেটিং এবং সৌন্দর্যবর্ধনের চলমান কাজ পরিদর্শনকালে মেয়র রেজাউল করিম চৌধুরী এ মন্তব্য করেন।  

সৌন্দর্যবর্ধন কাজ পরিদর্শনকালে মেয়র কাজের গুণগতমান যাচাই করেন এবং কোথাও কোনো প্রকার অসংগতি থাকলে দ্রুত তা সমাধানসহ নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ সম্পন্ন করার জন্য প্রকৌশলীদের নির্দেশনা দেন।

এ সময় সিটি মেয়রের সঙ্গে উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর ছালেহ আহম্মদ চৌধুরী, অধ্যাপক মোহাম্মদ ইসমাইল, মেয়রের একান্ত সচিব আবুল হাশেম, নির্বাহী প্রকৌশলী আশিকুল ইসলাম প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।