ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সোনার বাংলা গড়তে দেশীয় পণ্য ব্যবহারের আহ্বান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১০ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
সোনার বাংলা গড়তে দেশীয় পণ্য ব্যবহারের আহ্বান ...

চট্টগ্রাম: বাংলাদেশকে সত্যিকারের সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে দেশীয় পণ্যের ব্যবহার বৃদ্ধির আহ্বান জানিয়েছেন মহানগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

সোমবার (৯ অক্টোবর) নগরের টেরিবাজারের কেবি আমান আলী টাওয়ারে ‘আলাইনা কালেকশন’ নামে একটি দেশীয় কাপড়ের দোকানের উদ্বোধন অনুষ্ঠানে এই আহ্বান জানান তিনি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, সচেতন দেশপ্রেমিক সকল নাগরিক দেশীয় পণ্য ব্যবহার করতে পছন্দ করে। মানসম্মত দেশীয় কাপড়ের সমাহার নিয়ে আলাইনা কালেকশনের উদ্যোগ প্রশংসার দাবি রাখে।

এ সময় ক্রেতাদের মানসম্মত পণ্য প্রাপ্তির যে উদ্দেশ্য থাকে আলাইনা কালেকশন তা পূর্ণ করবে বলে আশা প্রকাশ করেন তিনি।  

টেরিবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আমিনুল হক বলেন, মানসম্মত দেশীয় বস্ত্র নিয়ে আলাইনা কালেকশনের এই যাত্রা আমাকে মুগ্ধ করেছে। আলাইনা কালেকশনের যে লক্ষ্য আমি তাদের নিয়ে শতভাগ আশাবাদী, দেশীয় বস্ত্র নিয়ে তাদের কার্যক্রম ইতিবাচক প্রভাব পড়বে টেরিবাজার।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ব্যবসায়ী নেতা মোহাম্মদ জাকারিয়া, পৃষ্ঠপোষক ও চেয়ারম্যান বেলায়েত হোসেন, সহ সভাপতি লিয়াকত আলী, মাহবুবুর রহমান, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. দেলোয়ার, যুবলীগ নেতা হোসাইন আহমেদ রুবেল, টেরিবাজার শ্রমিক লীগের সভাপতি এমএ ফারুক প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২৫০ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।