ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

যেভাবে গুজব ছড়ানো হচ্ছে সবাইকে সজাগ থাকতে হবে: মাহবুবুল আলম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
যেভাবে গুজব ছড়ানো হচ্ছে সবাইকে সজাগ থাকতে হবে: মাহবুবুল আলম

চট্টগ্রাম: ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সভাপতি মাহবুবুল আলম বলেছেন, আমাদের দেশে একটা স্থিতিশীল সরকার চাই। এটা না হলে ব্যবসা, অর্থনীতি কিছুই ঠিক থাকে না ।

দেশ ও দেশের বাইরে যেভাবে গুজব ছড়ানো হচ্ছে এ ব্যপারে সবাইকে সজাগ থাকতে হবে। আমাদের প্রত্যাশা দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, এভাবেই সুন্দরভাবে এগিয়ে যাক।
হরতাল, অবরোধের মতো কর্মসূচি যেন আমাদের দেশের ব্যবসা বাণিজ্যকে আর ক্ষতিগ্রস্ত না করে।  

শুক্রবার (১৩ অক্টোবর) সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ৩৯তম ব্যাচ আয়োজিত সংবর্ধনার জবাবে এফবিসিসিআইয়ের নবনির্বাচিত সভাপতি মাহবুবুল আলম এসব কথা বলেন।  

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ৩৯তম ব্যাচের সভাপতি রাশেদ এইচ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাচের সাধারণ সম্পাদক রাজেশ চৌধুরী। ব্যাচের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ জিয়াউল হক ও যুগ্ম-সম্পাদক কানিজ ফাতেমার সঞ্চালনায় মাহবুবুল আলমের সাফল্যগাথা উপস্থাপন করা হয়। অনুষ্ঠানে চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি সালাহউদ্দিন মো. রেজা অতিথি ছিলেন। একই দিনে ৩৯তম ব্যাচের গঠিত ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটিকে প্রয়োজনীয় নির্দেশনা দেন মাহবুবুল আলম ।  

ব্যবসায়ীদের সমস্যা সমাধানে অতীতের মতো আগামী দিনেও কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি দিয়ে এফবিসিসিআই সভাপতি বৃহত্তর পরিসরে কাজ করার সুযোগ করে দেওয়ায় প্রধানমন্ত্রীর প্রতিও কৃতজ্ঞতা জানান।

বাংলাদেশ সময়: ২২৫৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।