ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

উন্নয়ন যাদের সহ্য হয় না তারা দেশ ধ্বংস করতে চায়

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
উন্নয়ন যাদের সহ্য হয় না তারা দেশ ধ্বংস করতে চায়

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আমরা শান্তি চাই। শান্তি বজায় থাকলে উন্নতি ও অগ্রগতির চলমান থাকবে।

বাংলাদেশ বিশ্বের উন্নয়নের রোল মডেল- এটা যাদের সহ্য হয় না তারা বাংলাদেশকে ধ্বংস করতে চায়। কিন্তু তারা জানেনা সশস্ত্র মুক্তিযুদ্ধ ও এক সাগর রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীন একটি দেশ কখনো ধ্বংস হয় না, বরং যারা ধ্বংস করতে চায় তারাই ধ্বংস হয়ে যায়।
 

শনিবার (১৪ অক্টোবর) বিকেলে ওয়ার্ড আওয়ামী লীগের সমন্বয়ে অনুষ্ঠিত শান্তি ও উন্নয়ন সমাবেশে এসব কথা বলেন।  

আ জ ম নাছির উদ্দীন বলেন, বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। দেশকে উন্নত ও স্মার্ট বাংলাদেশে পরিণত করতে হলে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের কোনো বিকল্প নেই। সবচেয়ে বড় কথা আমাদের সৃষ্ট এই বাংলাদেশকে কিছুতেই ধ্বংস হতে দিতে পারি না।  

সভাপতির বক্তব্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেন, নির্বাচনে কে আসুক বা না আসুক তা নিয়ে আমাদের মাথা ব্যথা নেই। সংবিধান সম্মতভাবে স্বাধীন নির্বাচন কমিশন ও শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবেই। নির্বিঘ্নে এই নির্বাচন যাতে হয় এবং বাধাগ্রস্থ যাতে না হয় সেই লক্ষে আমরা রাজপথে অতন্দ্রপ্রহরীর ভূমিকা পালন করে যাবো।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি খোরশেদ আলম সুজন, কার্যনির্বাহী সদস্য ড. নিছার উদ্দীন আহমেদ মঞ্জু ও দিদারুল আলম এমপি প্রমুখ। ।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।