ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘আইনের দোহাই দিয়ে খালেদা জিয়াকে মুক্তি দিচ্ছে না সরকার’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
‘আইনের দোহাই দিয়ে খালেদা জিয়াকে মুক্তি দিচ্ছে না সরকার’ ...

চট্টগ্রাম: মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, গণতন্ত্রকে মুক্ত করতে এবং জনগণকে ভোটের অধিকার ফিরিয়ে দিতে বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের মতো রাজপথে নামতে হবে। সরকার বেগম খালেদা জিয়াকে আইনের দোহাই দিয়ে জামিন না দিয়ে এবং বিদেশে উন্নত চিকিৎসা সেবার সুযোগ না দিয়ে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে।

রোববার (১৫ অক্টোবর) বিকেলে নগরের প্রবর্তক মোড়ে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব), চট্টগ্রাম আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

ড্যাব-চট্টগ্রাম মেডিক্যাল কলেজ শাখার সভাপতি অধ্যাপক ডা. মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে এবং ড্যাব চট্টগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. বেলায়েত হোসেন ঢালীর পরিচালনায় মানববন্ধনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ড্যাব এর উপদেষ্টা ডা. আব্দুল মান্নান, ডা. আবুল কালাম, সম্মিলিত পেশাজীবী পরিষদের সদস্য সচিব ডা. খুরশিদ জামিল চৌধুরী, ড্যাব মহানগর শাখার সভাপতি অধ্যাপক ডা. আব্বাস উদ্দিন, আব্দুল মোত্তালিব।

এছাড়া আরও বক্তব্য দেন ড্যাব-চট্টগ্রাম মেডিক্যাল কলেজ শাখার সাধারণ সম্পাদক ডা. ফয়েজুর রহমান, মহানগর শাখার সাধারণ সম্পাদক ডা. ইফতেখারুল ইসলাম, ডা. সরোয়ার আলম, ডা. ঈসা চৌধুরী, ডা. নুরুল করিম চৌধুরী, ডা. রিফাত কামাল রনি, ডা. শামীম আল মামুন, ডা .তানভীর হাবিব তান্না ও ডা. মিনহাজুল আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।