ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

শেখ রাসেলের স্মৃতি অম্লান থাকবে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
শেখ রাসেলের স্মৃতি অম্লান থাকবে ,,,

চট্টগ্রাম: ছয় দফা, ঊনসত্তরের গণআন্দোলন, মুক্তিযুদ্ধ এবং মহান স্বাধীনতা অর্থাৎ বাঙালি জাতির জন্মলগ্নের গুরুত্বপূর্ণ সময়ে শেখ রাসেলের জন্ম ও বেড়ে ওঠা।

বর্তমান প্রজন্মের শিশু কিশোরদের উন্নত বাংলাদেশের নাগরিক হিসেবে প্রতিষ্ঠিত করার প্রত্যয়ে শিশু-কিশোরদের মাঝে শেখ রাসেলের স্মৃতি অম্লান হয়ে থাকবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবসের অনুষ্ঠানে  বাংলাদেশ চা বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মো. আশরাফুল ইসলাম এসব কথা বলেন।

বুধবার (১৮ অক্টোবর) বাংলাদেশ চা বোর্ডের প্রধান কার্যালয়ে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কেক কেটে জন্মদিন উদযাপন, আলোচনা সভা, রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিশু-কিশোরদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ এবং বাদ জোহর বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহিদ সদস্যদের রুহের মাগফেরাত কামনায় দোয়ার আয়োজন করা হয়।

আলোচনা অনুষ্ঠানে বোর্ডের সদস্য মোহাম্মদ নূরুল্লাহ নূরী, সচিব মোছা. সুমনী আক্তার, উপসচিব মোহাম্মাদ রুহুল আমীন এবং বোর্ডের সব শ্রেণির কর্মকর্তা ও কর্মচারীরা অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।