ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের মিলাদ মাহফিল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের মিলাদ মাহফিল

চট্টগ্রাম: বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৬০তম জন্মবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনোয়ার উল আলম চৌধুরী নোবেলের উদ্যোগে মিলাদ, দোয়া মাহফিল ও এতিমখানার শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) বাদে এশা নগরের আকবরশাহ থানার নিউ মনসুরাবাদ এলাকায় হযরত মঈনুদ্দিন শাহ'র মাজার সংলগ্ন এতিমখানা ও মাদ্রাসার কোমলমতি শিশুদের নিয়ে এ কর্মসূচিটি পালন করা হয়।

 

দোয়া মাহফিলে ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।  এছাড়া দেশ ও জাতির সার্বিক মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন ওমরগণি এমইএস কলেজ ছাত্র সংসদের সাবেক উপ আপ্যায়ন সম্পাদক হাবিবুর রহমান রিপন, সাবেক ছাত্রনেতা সৈয়দ সাইফুদ্দীন সাইফুল, মহানগর যুবলীগ নেতা ফয়সাল মাকসুদ, আকবরশাহ্ থানা সেচ্ছাসেবক লীগ নেতা ফারহান সোহেল, পাহাড়তলী থানা শ্রমিক লীগের সাধারণ-সম্পাদক মো. ইলিয়াস, পাহাড়তলী থানা সেচ্ছাসেবক লীগ নেতা মো. রুবেল, রনি মজুমদার, পাহাড়তলী থানা যুবলীগ নেতা প্রকৌশলী বাসু দেব দাশ, ১১নং ওয়ার্ড যুবলীগ নেতা আকবর, ৯নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগ নেতা আকবর, ইমরান, ১১নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগ নেতা মো. রনি, পাহাড়তলী থানা ছাত্রলীগের সাংগঠনিক-সম্পাদক মো. সিরাজুল ইসলাম আকাশ, পাহাড়তলী থানা ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম প্রান্ত, জাহিদ, ১২নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা সিফাত হাবীব রবি, ১০নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা ইরফান সহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।