ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ফারাজ করিমের আহবানে ফিলিস্তিনের জন্য রোজা পালন 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
ফারাজ করিমের আহবানে ফিলিস্তিনের জন্য রোজা পালন  ...

চট্টগ্রাম: ইসরায়েলের বর্বর নির্যাতনের শিকার ফিলিস্তিনের মজলুম মুসলমানদের জন্য দোয়া কামনায় একযোগে রোজা পালন করেছেন অসংখ্য মানুষ।  

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দেশের তরুণ মানবিক ব্যক্তিত্ব ফারাজ করিম চৌধুরীর আহ্বানে তারা রোজা রাখেন।

জানা যায়, গত ১৭ অক্টোবর রাতে নিজের ভেরিফাই করা অফিসিয়াল ফেসবুক পেজে স্ট্যাটাসের মাধ্যমে ফিলিস্তিনের নির্যাতিত মুসলমানদের কল্যাণ কামনায় মহান আল্লাহর জন্য রোজা রাখার আহবান জানিয়েছিলেন ফারাজ করিম চৌধুরী। তার এই কর্মসূচিতে সাড়া দেন দেশ-বিদেশের হাজারো মানুষ।

এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার অসংখ্য মানুষ রোজা রেখেছেন।  

বিশেষ করে বাংলাদেশের ঢাকা, চট্টগ্রাম, সিলেট, সুনামগঞ্জ, কিশোরগঞ্জ, নেত্রকোনা, খাগড়াছড়ি, ময়মনসিংহ, জামালপুর, কুড়িগ্রাম, বগুড়া, রাঙামাটি, কক্সবাজার, ভোলা, নারায়ণগঞ্জ, রাজশাহী, কুমিল্লা, ফরিদপুর, মুন্সিগঞ্জ, খুলনা, পাবনা, বরগুনা, সিরাজগঞ্জ, রংপুর, মৌলভী বাজার, চাঁদপুর, ঝিনাইদহ, গাইবান্ধা, নরসিংদী, শরীয়তপুর, ব্রাহ্মণবাড়িয়া, পিরোজপুর, হবিগঞ্জ, মাদারীপুর, গাজীপুর, বাগেরহাট, বরিশাল, মাগুরা, ফেনীসহ দেশের বিভিন্ন জেলা এবং মধ্যপ্রাচ্যের কাতার, সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত, ওমান, কুয়েত, মালয়েশিয়াসহ বিভিন্ন দেশের অসংখ্য মানুষ রোজা রেখেছেন বলে এখন পর্যন্ত জানা গেছে।  

দেশে-বিদেশে নানা সংকটময় মুহূর্তে বিপন্ন মানবতার জন্য কাজ করা তরুণ মানবিক ব্যক্তিত্ব ফারাজ করিম চৌধুরীর আহ্বানে এর আগেও ফিলিস্তিন ইস্যুতে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছিল।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।