ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

অটোরিকশা থেকে ছিটকে পড়ে কেইপিজেড কর্মকর্তার মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৩
অটোরিকশা থেকে ছিটকে পড়ে কেইপিজেড কর্মকর্তার মৃত্যু ...

চট্টগ্রাম: আনোয়ারার বৈরাগ ইউনিয়নের মুহাম্মদপুর এলাকায় দুটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ছিটকে পড়ে মোহাম্মদ নাঈম উদ্দিন (৩৭) নামে এক কেইপিজেড কর্মকর্তার মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দিবাগত রাত ১ টার দিকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।

নাঈম উদ্দিন বৈরাগ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের খলিফা পাড়ার মৃত আব্দূর নূরের পুত্র। শুক্রবার (২০ অক্টোবর) সকাল ১০টায় নিজ বাড়িতে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তিনি কেইপিজেডের কর্ণফুলী সু ইন্ডাস্ট্রিজে ওয়ার্ক স্টাডি ডিপার্টমেন্টে অফিসার হিসেবে কর্মরত ছিলেন। পরিবার নিয়ে কর্ণফুলী উপজেলার মইজ্জারটেক এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন। তিনি দুই কন্যার জনক।  

অটোরিকশার যাত্রী মিসবাহুল আলম জানান, অফিস শেষে তারা রাত ৮টার দিকে চাতরী চৌমুহনীর দিকে যাচ্ছিলেন। অটোরিকশা চালকের পাশে ডান দিকে বসেছিলেন নাঈম উদ্দিন। মোহাম্মদপুর এলাকায় আরেকটি অটোরিকশার তাদের গাড়িতে ধাক্কা দেয়৷  এ সময় নঈম ছিটকে সড়কে পড়ে যান। তাকে উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে নগরীর একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।  

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৩ 
বিই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।