ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

র‌্যানকন আর্কেড অটো ফিয়েস্তা শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
র‌্যানকন আর্কেড অটো ফিয়েস্তা শুরু ...

চট্টগ্রাম: বিশ্বখ্যাত গাড়ি প্রস্তুতকারক প্রতিষ্ঠান মরিস গ্যারেজের নেক্সট জেনারেশন প্যাসেঞ্জার কার ‘এমজি ফাইভ’ কিংবা সম্পূর্ণ জাপানে নির্মিত মিতসুবিশির ইক্লিপ্স ক্রস সংস্করণসহ নানা অত্যাধুনিক গাড়ির প্রদর্শনী চলছে চট্টগ্রামের র‌্যানকন আর্কেড অটো ফিয়েস্তা ২০২৩-এ।  

নগরের জিইসি মোড়ে শুরু হওয়া এই অটো ফিয়েস্তায় অংশগ্রহণ করেছে মরিস গ্যারেজ, মিতসুবিশি, হোন্ডার মতো বিশ্ব সমাদৃত গাড়ির ব্র্যান্ড।

একইসাথে আছে সুজুকি মোটরবাইকসেরও অংশগ্রহণ।

বন্দরনগরী চট্টগ্রামের ক্রেতাদের আধুনিক প্রযুক্তি এবং উন্নতমানের বিক্রয়োত্তর সেবা প্রদান সম্পর্কিত ধারণা দিতেই এমন আয়োজন- বলছেন অংশগ্রহণকারী কোম্পানির প্রতিনিধিরা।

ফিয়েস্তায় অংশগ্রহণ করা প্রতিটি কোম্পানিরই রয়েছে আকর্ষণীয় একাধিক পণ্য। ক্রেতাদের জন্য বিশেষ ছাড় এবং উপহারও রেখেছেন তারা। একাধিক গাড়ির মাঝে পছন্দসই গাড়ি ক্রয় করতে পরিবারের সদস্যদের নিয়ে আসছেন ক্রেতারাও।  

শুক্রবার (২০ অক্টোবর) সকালে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে উদ্বোধন করা হয় দুইদিনব্যাপী এই অটো ফিয়েস্তা। ফিতা কেটে উদ্বোধন করেন দৈনিক আজাদী’র পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক, লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসনাত বেলাল।  

এ সময় উপস্থিত ছিলেন র‌্যাংকস এফসি’র সিইও তানভীর শাহরিয়ার রিমন, এমজি চট্টগ্রামের আঞ্চলিক প্রধান নাভিন আনোয়ার, মার্কেটিং প্রধান ইমতিয়াজ নওশের, মিতসুবিশি মার্কেটিং প্রধান মোহাম্মদ ফাহিম হোসেন, অপারেশন ইনচার্জ আল মামুন সহ র‌্যানকন গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা।  

বাংলাদেশ সময়: ১১৪১ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।