ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

আ.লীগ সরকারের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখুন: ড. অনুপম সেন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
আ.লীগ সরকারের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখুন: ড. অনুপম সেন

চট্টগ্রাম: আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বিশিষ্ট সমাজবিজ্ঞানী অধ্যাপক ড. অনুপম সেন বলেছেন, ধর্মনিরপেক্ষ ও অসাম্প্রদায়িক চেতনায় মননে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সকলকে নিজ নিজ ধর্ম সুষ্ঠুভাবে পালন করতে হবে। শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে ও আনন্দমুখর পরিবেশে পূজা উদযাপন করার লক্ষ্যে শেখ হাসিনা সরকারের এই উন্নয়নের অগ্রযাত্রা যেন অব্যাহত থাকে।

 

শনিবার (২১ অক্টোবর) দুপুরে নগরের দামপাড়ায় শারদীয় দুর্গাপূজা উদযাপন করার উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. অনুপম সেন বলেন, আমাদের প্রবৃদ্ধি অর্জন বৃদ্ধি পেয়েছে এবং অর্থনীতিও যথেষ্ট শক্তিশালী হচ্ছে।

কাজেই সবাই সম্মিলিতভাবে কাজ করবেন সেটাই আমি আশা করি।  

চট্টগ্রাম-১০ আসনের সংসদ সদস্য মহিউদ্দিন বাচ্চু বলেন, ১৯৭১ সালে দেশ স্বাধীন হবার পর থেকে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে যতবার সরকার গঠন করেছে, ততবারই দেশের সংখ্যালঘু জনগোষ্ঠী সুষ্ঠুভাবে তাদের ধর্মীয় কাজ পরিচালনা করতে পেরেছে। আগামীতে যাতে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে আপনারা পূজা পালন করতে পারেন সেই জন্য আমাদেরকে আবারও বাংলাদেশ আওয়ামী লীগ সরকারকে জয়ী করতে হবে।

খুলশী থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মমিনুল হকের সভাপতিত্বে ও চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবুর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক লায়ন মো. হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
এমআই/পিডি/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।