ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সরকার সকল ধর্মের সহাবস্থান নিশ্চিত করেছে: এম এ লতিফ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
সরকার সকল ধর্মের সহাবস্থান নিশ্চিত করেছে: এম এ লতিফ

চট্টগ্রাম: এম এ লতিফ এমপি বলেছেন, বর্তমান সরকার সকল ধর্মের সহাবস্থান নিশ্চিত করেছে। আমরা মুসলমান, হিন্দু, বৌদ্ধ এবং খৃষ্টান ধর্মাবলম্বীরা নিশ্চিন্তে যার যার ধর্ম পালন করি।

এখানে কেউ কখনো বাঁধা হতে পারে না।  

শুক্রবার (২০ অক্টোবর) সন্ধ্যায় শাপলা সাংস্কৃতিক সংঘ পূজা উদযাপন পরিষদ আয়োজিত আলোচনা সভা ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, মাঝে মাঝে কতিপয় গোষ্ঠী সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের চেষ্টা চালায়। তাদের সে অপচেষ্টা কখনো সফল হবে না।  

অনুষ্ঠানে সংগঠনের উপদেষ্টামন্ডলীদের শারদ সম্মাননা প্রদান করা হয়। সংগঠনের সভাপতি উত্তম দত্ত ঝুনু’র সভাপতিত্বে এবং পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক লিংকন দে সান্টু’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর আফরোজা কালাম, মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, এছাক গ্রুপ অব কোম্পানীজ লিমিটেডের উপদেষ্টা মো. ফোরকান উদ্দিন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সংগঠনের সাবেক সভাপতি অনুপ কুমার দাশ, সাবেক সাধারণ সম্পাদক স্বরবিন্দু দে ও মানবেন্দ্র দে, বর্তমান সাধারণ সম্পাদক অশোক কুমার চৌধুরী, বন্দর থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি অশোক দত্ত, শাপলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজীব দত্ত প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
এমআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।