ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার

চট্টগ্রাম: ধর্ষণ মামলায় অভিযুক্ত মো. পারভেজ নামে এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। চার বছর আগে ফটিকছড়িতে এক নারীকে ধর্ষণের অভিযোগে তার বিরুদ্ধে মামলা করা হয়।

শনিবার (২১ অক্টোবর) ভোরে হাটহাজারী থানার ফরহাদাবাদ এলাকা থেকে গ্রেফতার করা হয়।  

মো. পারভেজ (২০), হাটহাজারী থানার পশ্চিম উদালিয়া এলাকার মুহাম্মদ দিদার আলমের ছেলে।

র‌্যাব জানিয়েছেন, ২০২০ সালে ধর্ষণের শিকার এক নারী মো. পারভেজকে আসামি করে ফটিকছড়ি থানায় একটি মামলা দায়ের করে। মামলা নম্বর ৬(৪)২০২০, জিআর নম্বর-৭৮/২০২০, ধারা- নারী ও শিশু নির্যাতন ও দমন আইন ২০০০ (সংশোধিত /০৩) এর ৯(১)/৩০ তৎসহ ৫০৬ পেনাল কোড।  

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার জানান, ধর্ষণ মামলা হওয়ার পর থেকে এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায় মো. পারভেজ । মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে মামলায় আসামির মো. পারভেজ বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দাখিল করেন। আদালতে মামলাটি বিচারাধীন রয়েছে।  

তিনি আরও জানান, পারভেজ হাটহাজারী থানার ফরহাদাবাদ এলাকায় অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে গ্রেফতার এড়াতে দীর্ঘ ৪ বছর যাবৎ নগরের বিভিন্ন স্থানে ছদ্মবেশে আত্মগোপন ছিল। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
এমআই/পিডি/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।