ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সাংবাদিক হাসান ফেরদৌসের মায়ের মৃত্যুতে শোক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
সাংবাদিক হাসান ফেরদৌসের মায়ের মৃত্যুতে শোক

চট্টগ্রাম: চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক হাসান ফেরদৌসের মা বেগম লুৎফুন্নাহার মারা গেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।

রোববার (২২ অক্টোবর) সকালে তিনি মারা যান।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি করোনা পরবর্তী বিভিন্ন জটিলতায় ভুগছিলেন।
 

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সাবেক সাধারণ সম্পাদক হাসান ফেরদৌসের মা লুৎফুন্নাহার বেগমের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সিইউজে নেতৃবৃন্দ।

সিইউজের ভারপ্রাপ্ত সভাপতি রুবেল খান ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম এক বিবৃতিতে তাঁর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন এবং পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। নেতৃবৃন্দ মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন।

বেগম লুৎফুন্নাহারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) কেন্দ্রীয় কমিটির সভাপতি কমরেড মোহাম্মদ শাহ আলম, চট্টগ্রাম জেলার সভাপতি অশোক সাহা ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর। শোক জানিয়েছেন চট্টগ্রাম জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি ইমরান চৌধুরী, সাধারণ সম্পাদক টিকলু কুমার দে ও যুব ইউনিয়নের সভাপতি শাহ আলম এবং সাধারণ সম্পাদক জাবেদ চৌধুরী।  

এক যৌথ শোকবার্তায় তারা গভীর শোক প্রকাশ করেন এবং ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।