ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ভাড়া বাসায় সাবেক ইউপি চেয়ারম্যানের মরদেহ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
ভাড়া বাসায় সাবেক ইউপি চেয়ারম্যানের মরদেহ  ...

চট্টগ্রাম: মীরসরাইয়ের নিজামপুর এলাকার একটি ভাড়া বাসা থেকে সাবেক ইউপি চেয়ারম্যান জাফর উল্লাহ ভূইয়ার (৫৩) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

রোববার (২২ অক্টোবর) রাতে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

জাফর উল্লাহ ভূইয়া ফেনী সদরের লেমুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। তিনি ওই ইউনিয়নের নারায়ণপুর কসকা বাজার এলাকার মৃত নুরুল হক ভূঁইয়ার পুত্র।

 

পুলিশ জানায়, জাফর উল্লাহ ভূইয়া তিন বছর ধরে মীরসরাইয়ের নিজামপুর কলেজ এলাকায় ভাড়া বাসায় থাকতেন। শনিবার সন্ধ্যার পর থেকে ভবনের নিচে না আসায় স্থানীয়রা রোববার তাকে কক্ষের ভেতর পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ এসে রাতে শয়নকক্ষে পড়ে থাকা অবস্থায় তাঁর মরদেহ উদ্ধার করে। পরিবারের সদস্যদের সাথে মনোমালিন্যের কারণে সেখানে তিনি একা বসবাস করতেন।  

নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাসুদ খান জানান, ভাড়া বাসার কক্ষ থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। ধারণা করা হচ্ছে, শনিবার রাত থেকে রোববার সন্ধ্যার মধ্যে তিনি শারীরিক অসুস্থতায় মারা গেছেন।  

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।