ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বর্ণিল আয়োজনে চট্টগ্রামে ডেইলি সানের প্রতিষ্ঠাবার্ষিকী উপযাপন 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২৩
বর্ণিল আয়োজনে চট্টগ্রামে ডেইলি সানের প্রতিষ্ঠাবার্ষিকী উপযাপন 

চট্টগ্রাম: বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে চট্টগ্রামে উদযাপিত হলো দৈনিক ডেইলি সানের ১৩তম বর্ষপূর্তি।  

মঙ্গলবার (২৪ অক্টোবর) নগরীর কাজীর দেউড়ি কর্ণফুলী টাওয়ারে ডেইলি সানের চট্টগ্রাম ব্যুরো কার্যালয়ে দিনব্যাপি শুভেচ্ছা জানান বিভিন্ন প্রতিষ্ঠান, রাজনৈতিক দলসহ নানা শ্রেণি-পেশার শুভানুধ্যায়ীরা।

 

শুভেচ্ছা জানান চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, চট্টগ্রামের জেলা প্রশাসক (ডিসি) আবুল বাশার মোহাম্মদ ফখরুজ্জামান, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দিন, বসুন্ধরা গ্রুপের সহকারী মহা-ব্যবস্থাপক (সমন্বয়- চট্টগ্রাম) মো. জহিরুল হক, চট্টগ্রামের সহকারী ভারতীয় হাইকমিশনের সেকেন্ড সেক্রেটারি উদোত ঝা, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্য সচিব আবু হাশেম বক্কর, বাংলাদেশ মেরিন অ্যাকাডেমির কমান্ড্যান্ট ড. সাজিদ হুসাইন, চসিক কাউন্সিলর ড. নেছার উদ্দিন মঞ্জু, মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর শাখার কমান্ডার মোজাফফর আহমেদ, বাংলাদেশ ফ্রেইট  ফরওয়ার্ডার্স অ্যাসোসিয়েশনের (বাফা) সহ-সভাপতি খায়রুল আলম সুজন, চট্টগ্রাম উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি, বিজিএমইএর ও বাংলাদেশ সাংবাদপত্র এজেন্ট অ্যাসোসিয়েশন প্রতিনিধিরা।  

এছাড়াও চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি সালাউদ্দিন মোহাম্মদ রেজা, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি রুবেল খান, সাধারণ সম্পাদক ম শামসুল ইসলাম, বাংলাদেশ প্রতিদিন চট্টগ্রাম ব্যুরো প্রধান রিয়াজ হায়দার চৌধুরী, কালের কণ্ঠের ব্যুরো প্রধান মোস্তফা নাঈম ও নিউজ টোয়েন্টিফোর চট্টগ্রাম বিভাগীয় প্রধান শেখ গোলামুন্নবী জায়েদও এসময় উপস্থিত ছিলেন।

ডেইলি সানের ১৩তম বর্ষপূর্তিতে শুভেছা জানিয়ে জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম বলেন, নিরপেক্ষ বলতে কোনো কথা নেই। আমাদের হয়তো ভালো না হয় খারাপের পক্ষে থাকতে হবে। আশা করি, ডেইলি সান সবসময় মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে, দেশের উন্নয়নের পক্ষে থাকবে। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে নির্মমভাবে স্বপরিবারে হত্যা করলেও, ঘাতকরা বাংলাদেশের স্বাধীনতা হরণ করতে পারেনি।  

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন বলেন, ডেইলি সান বাংলাদেশের একটি জনপ্রিয় ইংরেজি দৈনিক পত্রিকা। প্রতিষ্ঠার পর থেকেই পত্রিকাটি দেশবাসীকে সঠিক ও নির্ভুল তথ্য দিয়ে আসছে। পত্রিকাটির সাফল্য ও সমৃদ্ধি কামনা করছি। দেশের অন্যতম একটি ইংরেজি দৈনিক হিসেবে ডেইলি সান পাঠকের কাছে জায়গা করে নিয়েছে।  

এসময় ডেইলি সান চট্টগ্রাম ব্যুরো প্রধান নূর উদ্দিন আলমগীর পত্রিকাটির ১৩ বছরের যাত্রার সাফল্যের কথা তুলে ধরেন। অনুষ্ঠানে আসা অতিথিদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং দৈনিকের পাঠক, বিজ্ঞাপনদাতা এবং শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানান।  

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২৩
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।