ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

২৮ অক্টোবরের সমাবেশের প্রস্তুতি দেখে হৃদকম্পন শুরু হয়ে গেছে: নোমান

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২৩
২৮ অক্টোবরের সমাবেশের প্রস্তুতি দেখে হৃদকম্পন শুরু হয়ে গেছে: নোমান

চট্টগ্রাম: বিএনপি’র ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, বিএনপি’র ২৮ অক্টোবরের মহাসমাবেশের প্রস্তুতি দেখে সরকারের হৃদকম্পন শুরু হয়ে গেছে। সরকার হুংকার ছেড়ে ২৮ অক্টোবরের মহাসমাবেশ বাধাগ্রস্ত করতে চায় কিন্তু তাতে কোন লাভ হবে না, কারণ ২৮ অক্টোবর ঢাকা শহর থাকবে বিএনপি’র নেতৃত্বে জনগণের দখলে।

 

মঙ্গলবার (২৪ অক্টোবর) বিকেলে দোস্ত বিল্ডিংস্থ দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান বলেন, সরকারের পৃথিবী ছোট হয়ে এসেছে।

সরকার জনগণের চোখের ভাষা বুঝতে পারছে না। সরকারের উচিত ২৮ অক্টোবরের আগেই পদত্যাগ করে বুদ্ধিমত্তার পরিচয় দেওয়া। সরকার পুলিশ ও র‌্যাবকে দলীয় বাহিনী হিসেবে বিএনপি’র বিরুদ্ধে ব্যবহার করছে ফলে সারাবিশ্বে এই বাহিনীর সুনাম ক্ষুন্ন হচ্ছে।  

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সুফিয়ানের সভাপিতত্বে ও যুগ্ম আহ্বায়ক এনামুল হকের সঞ্চালনায় মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান, মোশাররফ হোসেন, অ্যাডভোকেট ফোরকান, আবদুল গাফফার চৌধুরী, কামরুল ইসলাম হোসাইনী, এস. এম. মামুন মিয়া, লায়ন নাজমুল মোস্তফা আমিন ও মুজিবুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।