ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

পতেঙ্গায় ২ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২৩
পতেঙ্গায় ২ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন 

চট্টগ্রাম: ১৩ কোটি টাকা ব্যয়ে চট্টগ্রামের দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ডে দুই প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন চট্টগ্রাম সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী৷ 

মঙ্গলবার (২৪ অক্টোবর) উদ্বোধন হওয়া প্রকল্পের মধ্যে রয়েছে ৬ কোটি ৭৪ লাখ টাকা ব্যয়ে দক্ষিণ পতেঙ্গা সিটি করপোরেশন উচ্চ বিদ্যালয়ের পূর্ব পাশ থেকে ভিআইপি রোডের মাদ্রাসা গেট পর্যন্ত ড্রেন ও স্লাবসহ রাস্তা নির্মাণ এবং দক্ষিণ পাড়া  বাইলেন উন্নয়ন। অপরটি হলো ৬ কোটি ২৭ লাখ টাকার ৪১ নম্বর ওয়ার্ডের দক্ষিণ পাড়া ভিআইপি মেইন রোড থেকে কোনার দোকান চাইনিজ ঘাট এবং মোল্লা বাড়ির পশ্চিম অংশের রাস্তা ও ড্রেনের নির্মাণ কাজ।

এ সময় উপস্থিত ছিলেন কাউন্সিলর ছালেহ আহাম্মদ চৌধুরী, নুরুল আমিন, প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মুহম্মদ তৌহিদুল ইসলাম, প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, মেয়রের একান্ত সচিব আবুল হাশেম নির্বাহী প্রকৌশলী আশিকুল ইসলাম, ওয়াহিদুল আলম, উপ-সহকারী প্রকৌশলী মো. আলী।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২৩ 
এআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।