ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

রাজপথ হবে বিএনপির ঠিকানা: নোমান 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
রাজপথ হবে বিএনপির ঠিকানা: নোমান  ...

চট্টগ্রাম: বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, আওয়ামী লীগ রাজনৈতিকভাব দেউলিয়া হয়ে গেছে। আগামী ২৮ অক্টোবরের মহাসমাবেশ বানচাল করার রাজনৈতিক শক্তি সরকারের নেই।

পুশিল ছাড়া লেভেল প্লেয়িং ফিল্ডে খেলতে আসলে আওয়ামী লীগ ১২ ঘণ্টায় অলআউট হয়ে যাবে।

বুধবার (২৫ অক্টোবর) নগরের কাজীর দেউরী ভিআইপি টাওয়ারে ২৮ অক্টোবর ঢাকায় অনুষ্ঠিতব্য বিএনপির মহাসমাবেশ সফল করার লক্ষ্যে চট্টগ্রাম-১০ নির্বাচনী এলাকার আওতাধীন থানা ও ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠন সমূহের যৌথ প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব একথা বলেন।

 

নোমান বলেন, আর ঘরে বসে থাকার সময় নেই, স্বৈরাচার সরকারের পতন না হওয়া পর্যন্ত রাজপথ হবে বিএনপির ঠিকানা। দেশের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ বিএনপির আন্দোলনের সঙ্গে ইতোমধ্যে একাত্মতা প্রকাশ করেছে। আগামী কয়েক দিনের মধ্যে বিএনপির পক্ষে দেশের মুক্তিকামী আপামর জনগণের অবস্থান আরও সুস্পষ্ট হবে।

মহানগর বিএনপির সাবেক সহ সভাপতি শামসুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট আবদুস সাত্তার, এস কে খোকা তোতন, হালিশহর থানা বিএনপির সভাপতি মোশারফ হোসেন ডিপ্টি, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, পাহাড়তলী থানা বিএনপির সভাপতি হাজী বাবুল হক, সাধারণ সম্পাদক জসীম উদ্দীন জিয়া, পাঁচলাইশ থানা বিএনপির সভাপতি মামুনুল ইসলাম হুমায়ুন ও সাধারণ সম্পাদক মনির আহমদ চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।