ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

দুদক কর্মকর্তা ঢাকায়, জিজ্ঞাসাবাদ হয়নি জাহাঙ্গীরের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪১ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
দুদক কর্মকর্তা ঢাকায়, জিজ্ঞাসাবাদ হয়নি জাহাঙ্গীরের জাহাঙ্গীর চৌধুরী

চট্টগ্রাম: সরকারি তহবিল তছরুপ, স্বজনপ্রীতি, দুর্নীতি এবং সরকারি অনুদানের কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগের অনুসন্ধানে চট্টগ্রাম ডায়াবেটিক জেনারেল হাসপাতালের সভাপতি জাহাঙ্গীর চৌধুরীকে তলব করেছিল দুর্নীতি দমন কমিশন (দুদক)।  

বুধবার (২৫ অক্টোবর) দুদক সমন্বিত চট্টগ্রাম জেলা কার্যালয়-১ এ জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হলেও অনুসন্ধানকারী কর্মকর্তা দুদক চট্টগ্রাম জেলা সমন্বিত-১ কার্যালয়ের সহকারী পরিচালক মো. এনামুল হক অফিসিয়াল কাজে ঢাকা থাকায় জাহাঙ্গীর চৌধুরীকে জিজ্ঞাসাবাদ করা হয়নি।

 

দুদক সমন্বিত চট্টগ্রাম জেলা কার্যালয়-১ এর এক কর্মকর্তা বাংলানিউজকে বলেন, অভিযোগের বিষয়ে অনুসন্ধানকারী কর্মকর্তা মো. এনামুল হককে নিয়োগ দিয়েছে দুদক। বুধবার (২৫ অক্টোবর) জিজ্ঞাসাবাদ করার জন্য জাহাঙ্গীর চৌধুরীকে ডাকা হয়েছিল।

কিন্তু অনুসন্ধানকারী কর্মকর্তা অফিসিয়াল কাজে ঢাকায় থাকায় জিজ্ঞেসাবাদ করা হয়নি। আগামীকাল (বৃহস্পতিবার) বা রোববার জিজ্ঞাসাবাদ করার জন্য ডাকা হবে।

গত ১৭ অক্টোবর অভিযোগের বিষয়ে জানতে জাহাঙ্গীর চৌধুরীকে নোটিশ পাঠায় দুদক।  নোটিশে বলা হয়, সরকারি তহবিল তছরুপসহ স্বজনপ্রীতি, দুর্নীতি এবং একাউন্টের মাধ্যমে সরকারি অনুদানের কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ সুষ্ঠু অনুসন্ধানের স্বার্থে অভিযোগ বিষয়ে বক্তব্য প্রদানে বুধবার (২৫ অক্টোবর) সকাল দশটায় দুদক চট্টগ্রাম জেলা সমন্বিত-১ কার্যালয়ে রেকর্ডপত্র ও কাগজপত্র  নিয়ে হাজির হওয়ার জন্য অনুরোধ করা হলো। নির্ধারিত সময়ে হাজির হয়ে বক্তব্য প্রদানে ব্যর্থ হলে অভিযোগ সংক্রান্ত বিষয়ে আপনার কোনো বক্তব্য নেই মর্মে গণ্য করা হবে। দুর্নীতি দমন কমিশন আইন,২০০৪ এর ২২ ধারা এবং দুর্নীতি দমন কমিশন বিধিমালা, ২০০৭ এর বিধিমতে নোটিশ পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।