ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

দেশের মানুষ এখন নির্বাচনমুখী: হানিফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩১ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
দেশের মানুষ এখন নির্বাচনমুখী: হানিফ

চট্টগ্রাম: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, আগামী ২৮ অক্টোবর টানেল উদ্বোধন উপলক্ষে দক্ষিণ জেলা আওয়ামী লীগ একটি জনসভার আয়োজন করেছে। ইতোমধ্যে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে, মঞ্চ ও সাজসজ্জার কাজও শেষ পর্যায়ে।

আশা করছি এটি স্মরণকালের ঐতিহাসিক জনসভা হবে। যেহেতু টানেলটি একটি ঐতিহাসিক প্রজেক্ট।
সুতারাং এটিকে কেন্দ্র করে জনসভাও হবে ঐতিহাসিক। আর এটি হবে স্মার্ট জনসভা হবে। জনসমাগমের জন্য যারা উপস্থিত হবে তাদের জন্য পানি, বিদ্যুৎ, চিকিৎসার ব্যবস্থা আছে। যারা দূরে থাকবে তাদের জন্য তাদের দেখার জন্য এলইডি স্ক্রিনের ব্যবস্থা করা হয়েছে।  

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকেলে প্রধানমন্ত্রীর জনসভাস্থল চট্টগ্রামের কর্ণফুলী কোরিয়ান ইপিজেড মাঠ পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মাহবুবউল আলম হানিফ বলেন, নদীর তলদেশ দিয়ে টানেল একসময় আমরা উন্নত দেশগুলোতে দেখতাম। অবাক করার বিষয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই প্রকল্প বাংলাদেশে তৈরি করেছেন। এটির ফলে কক্সবাজারের সঙ্গে যোগাযোগ ব্যবস্থার সহজ হবে। যারা ঢাকা ও উত্তরবঙ্গ থেকে কক্সবাজার যাবে টানেল তাদের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।  

তিনি আরও বলেন, সামনে নির্বাচন। সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। সারা দেশের মানুষ এখন নির্বাচনমুখী। আমাদের প্রত্যেকটা কর্মসূচিও নির্বাচনমুখী। এ হিসেবে চট্টগ্রামের জনসভায় দলীয় সভাপতি হিসেবে আওয়ামী লীগ নেতাকর্মীদের জন্য তিনি দিকনির্দেশনা দেবেন। এছাড়া উন্নয়নের জন্য শেখ হাসিনা সরকার বারবার দরকার এটা জনগণকে বলা হবে।

২৮ অক্টোবর চট্টগ্রামের কর্ণফুলী নদীর তলদেশে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন তিনি টানেল ছাড়াও চট্টগ্রামের আরও কয়েকটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন। এরপর তিনি কর্ণফুলী উপজেলায় দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেবেন।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।