ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বঙ্গবন্ধু টানেল উদ্বোধনকে ঘিরে ক্রীড়া সংগঠক পরিষদের র‌্যালি

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
বঙ্গবন্ধু টানেল উদ্বোধনকে ঘিরে ক্রীড়া সংগঠক পরিষদের র‌্যালি

চট্টগ্রাম: ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের উদ্বোধন উপলক্ষে চট্টগ্রাম জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের আয়োজনে পথসভা ও র‌্যালি বের করা হয়েছে।  

শুক্রবার (২৭ অক্টোবর) এমএ আজিজ স্টেডিয়ামে ‘শেখ হাসিনাতেই আস্থা’ এ প্রতিপাদ্য সামনে রেখে র‌্যালিটি বের হয়।

 

পথসভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের সভাপতি আ জ ম নাছির উদ্দীন। বক্তব্য দেন সিনিয়র সহ-সভাপতি সিরাজউদ্দিন মো. আলমগীর, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলী আব্বাস।

 

উপস্থিত ছিলেন বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম লেদু, বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শর্মিষ্ঠা রায়, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, বিভাগীয় ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য আবু সামা বিপ্লব, আরিফুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য আবুল হাশেম, অহীদ সিরাজ স্বপন, দিদারুল আলম দিদার, চসিক কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, মো. জুবায়ের, জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার কাউন্সলর, ক্রীড়া সংগঠক, প্রশিক্ষক, সাংবাদিক, ক্রীড়াবিদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩ 
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।