ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

প্রধানমন্ত্রীর জনসভায় মুজিবুর রহমান সিআইপি’র চমক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
প্রধানমন্ত্রীর জনসভায় মুজিবুর রহমান সিআইপি’র চমক

চট্টগ্রাম: সাদা গেঞ্জির বুকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি। মাথায় সবার সাদাকালো ক্যাপ।

এমন একটি মিছিল নবনির্মিত টানেল রোড হয়ে প্রধানমন্ত্রীর জনসভায় প্রবেশ করে শনিবার (২৮ অক্টোবর) সকাল ১০টায়। মিছিলটি সবার নজর কেড়েছে।
চাতরি চৌমুহনী হতে জনসভাস্থলের দক্ষিমুখ পর্যন্ত মিছিলটির বিস্তৃতি ছিল।  

টানেল উদ্বোধনকে কেন্দ্র করে প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে দক্ষিণ চট্টগ্রামের সবচেয়ে বড় মিছিল ছিল এটি। দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুজিবুর রহমান সিআইপি’র নেতৃত্বে মিছিলযোগে প্রায় ১৬ হাজার নেতাকর্মী মিছিলে যোগ দিয়েছেন। বাঁশখালী থেকে পাঁচ শতাধিক বিভিন্ন গাড়িযোগে নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দেন। সকাল ১০টার দিকে মিছিলটি জনসভাস্থলে প্রবেশ করলে জনসভাস্থল সাদা রঙে ভরপুর হয়। জেলা আওয়ামী লীগের এই নেতা দীর্ঘদিন ধরে সামাজিক কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত রাখলেও প্রধানমন্ত্রীর আগমন ঘিরে এমন শোডাউনকে চমক হিসেবেই দেখছেন নেতাকর্মীরা।  

মিছিলে থাকা আইন কলেজ ছাত্রলীগের সাবেক ভিপি রায়হানুল হক জানান, বাঁশখালীর প্রায় ১৬ হাজার আপামর জনতাকে সাথে নিয়ে জনসভায় যোগ দিয়েছেন আমাদের নেতা মুজিবুর রহমান সিআইপি। পাঁচ শতাধিক বাস, সিএনজি ও হাইচযোগে নেতাকর্মীরা সমাবেশে আসেন। বাঁশখালী থেকে সর্বোচ্চ মানুষ উনার নেতৃত্বে জনসভায় এসছেন।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩ 
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।