ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘পুলিশ হত্যা করে বিএনপি প্রমাণ করেছে তারা খুনির দল’ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
‘পুলিশ হত্যা করে বিএনপি প্রমাণ করেছে তারা খুনির দল’ 

চট্টগ্রাম: রাজনৈতিক কর্মসূচির নামে পূর্ব পরিকল্পিতভাবে বিএনপি-জামায়াত ঢাকায় পুলিশ হত্যা, রাজারবাগ পুলিশ হাসপাতাল এবং প্রধান বিচারপতির বাসভবনে হামলা চালিয়ে প্রমাণ করেছে এরা খুনির দল। বিএনপি যে অশুভ খেলায় মেতে উঠেছে এবং আগুন সন্ত্রাসের পুনরাবৃত্তি করছে সেই আগুনেই তাদের পুড়তে হবে।

এমনকি তাদের কবরের জায়গাও বাংলাদেশে হবে না।  

শনিবার (২৮ অক্টোবর) মহানগর আওয়ামী লীগের জরুরী সভায় তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় দলটির নেতারা এসব কথা বলেন।

মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ঢাকার প্রেক্ষাপট তুলে ধরে সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন, বিএনপি যে কাণ্ডটি ঘটিয়েছে তা পূর্ব পরিকল্পিত এবং এর পরিকল্পনাগুলো হয়েছে দেশীয় ও আন্তর্জাতিক অপশক্তির ইন্ধনে। নির্বাচন বানচাল করাটাই তাদের প্রধান উদ্দেশ্য ছিল। সেই উদ্দেশ্য বাস্তবায়নের প্রথম মহড়া আজ প্রদর্শন করেছে অমানবিকভাবে। তাই এই মানবতার শত্রুকে নিশ্চিহ্ন করার জন্য বিএনপি সহ তাদের সহযোগীদের জনগণের কাঠগড়ায় দাঁড় করাতে হবে।  

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, অ্যাড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি, উপদেষ্টা মন্ডলীর সদস্য সফর আলী, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সম্পাদক মন্ডলীর সদস্য সৈয়দ হাসান মাহমদু শমসের, অ্যাড. ইফতেখার সাইমুল চৌধুরী, মসিউর রহমান চৌধুরী, দিদারুল আলম চৌধুরী, নির্বাহী সদস্য ড. নিছার উদ্দীন আহমেদ মঞ্জু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।