ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সন্তানকে বাঁচাতে সাংবাদিক বাবার আকুতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
সন্তানকে বাঁচাতে সাংবাদিক বাবার আকুতি শিশু অংকুর

চট্টগ্রাম: তিন মাস ধরে ১২ বছরের শিশু অংকুর অজানা রোগে আক্রান্ত। অনেক পরীক্ষা-নিরিক্ষার পরও এখনো রোগ শনাক্ত করতে পারেননি চিকিৎসকরা।

 

কক্সবাজারের বিভিন্ন হাসাপাতালে চিকিৎসা নিয়েও অবস্থার উন্নতি হয়নি। পরে উপায়ন্তর না দেখে বাবা সাংবাদিক বলরাম দাশ অনুপম উন্নত চিকিৎসার জন্য ১৩ সেপ্টেম্বর অংকুরকে ভর্তি করান চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে।

কিন্তু কক্সবাজার শহরের পরীক্ষণ বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র অংকুরের আরোগ্য মেলেনি। গত ১৯ অক্টোবর ভর্তি করানো হয় চট্টগ্রামের অ্যাপোলো ইম্পেরিয়াল হাসপাতালে। সেখানে পিআইসিওতে ভর্তির পর ১১ দিন ধরে জ্ঞানহীন অবস্থায় রয়েছে অংকুর। রোগ শনাক্ত করতে বিভিন্ন পরীক্ষায় খরচ হয়েছে প্রায় ৮০ হাজার টাকার মতো। হাসপাতালের বিল বাকি রয়েছে প্রায় ৪ লাখ টাকা। ছেলের এই ব্যয়বহুল চিকিৎসার খরচ চালাতে প্রাণান্তকর চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলরাম দাশ। ছেলেকে বাঁচাতে তাই সবার কাছে সহযোগিতা চেয়েছেন বলরাম দাশ।

সাংবাদিক বলরাম দাশ অনুপম বাংলানিউজকে বলেন, চমেক হাসপাতালে ভর্তি থাকার পর চিকিৎসকরা বিভিন্ন পরীক্ষা করে শিশু অংকুরের কিডনিতে পানি জমেছে বলে শনাক্ত করেন। সেখানে চিকিৎসা ছেলেকে বাড়ি নিয়ে যায়। এর মাত্র দুইদিন পর আবারও অসুস্থ হয়ে পড়ে সে।

তিনি আরও বলেন, আমার ছেলে আজ তিন মাস ধরে অসুস্থ। চিকিৎসার জন্য নিজের সর্বস্ব দিয়েছি। এখ্নো জ্ঞান ফেরেনি। চিকিৎসকরা ধারণা করছেন ব্রেইনে ইনফেকশন হয়েছে। সেরে উঠতে সময় লাগবে। আমি আমার ছেলেকে বাঁচাতে চাই। সেজন্য সবার কাছে সহযোগিতা চাই।  

যোগাযোগের জন্য একটি নম্বর (০১৮১৮২০৫৭৬৩) দিয়েছেন সাংবাদিক বলরাম দাশ। এই নম্বরে বিকাশ ও নগদ অ্যাকাউন্টে টাকা পাঠানো যাবে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।