ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপি অপারেশন সার্চ লাইটের ফর্মুলায় রাজারবাগে হামলা চালিয়েছে: মাহতাব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
বিএনপি অপারেশন সার্চ লাইটের ফর্মুলায় রাজারবাগে হামলা চালিয়েছে: মাহতাব

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেছেন, পূর্ব পরিকল্পিতভাবে বিএনপি সারা দেশে নাশকতা নৈরাজ্য ও অরাজকতা সৃষ্টির জন্য মঙ্গলবার থেকে তিন দিন রাজপথ, নৌপথ ও রেলপথ অবরোধের ডাক দিয়েছে।  এর আগে বিএনপি ২৮ অক্টোবর ঢাকায় রাজারবাগ পুলিশ লাইনে অবস্থিত পুলিশ হাসপাতালে জঘন্যভাবে হামলা চালিয়েছে, যেভাবে পাকিস্তানি হানাদার বাহিনী ৭১ এর ২৫ মার্চ অপারেশন সার্চ লাইট শুরু করেছিল।

 

সোমবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় দারুল ফজল মার্কেটের মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মহানগর নেতাদের সঙ্গে সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মীদের মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

সভায় তিনি সর্বস্তরের নেতাকর্মীদের রাজপথে অবস্থান করে জনগণের জানমাল ও সামাজিক সুরক্ষার নিরাপত্তা বিধানে অতন্ত্র প্রহরীর ভূমিকা পালন করার নির্দেশনা দেন।

 

মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, সাবেক মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক অ্যাড. জিয়া উদ্দীন, মহানগর যুবলীগের সভাপতি মাহবুবুল হক সুমন, সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি দেবাশীষ নাথ দেবু প্রমুখ।

এছাড়া সভায়  মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল থেকে দারুল ফজল মার্কেট, সল্টগোলা ক্রসিং মোড়, বহদ্দারহাট মোড়, নতুন ব্রীজ মোড়, একে খান চত্বর ও অক্সিজেন মোড়ে শান্তি ও উন্নয়ন সমাবেশ এবং অবস্থান কর্মসূচি পালনের সিদ্ধান্ত হয়।

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।