ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপি-জামায়াত নির্বাচন বানচালের পাঁয়তারা করছে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
বিএনপি-জামায়াত নির্বাচন বানচালের পাঁয়তারা করছে

চট্টগ্রাম: বাংলাদেশ মুক্তিযুদ্ধ সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিটের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমেদ বলেছেন, জামায়াত-বিএনপি পাকিস্তানি প্রেতাত্মারা এদেশের স্বাধীনতায় কখনো বিশ্বাস করেনি। তারা কখনো বাংলাদেশের উন্নয়ন ও সমৃদ্ধি মেনে নিতে পারেনি।

তাই স্মার্ট বাংলাদেশে মহাসমাবেশের নামে ২৮ অক্টোবর থেকে সন্ত্রাসী কর্মকাণ্ড, নারকীয় হত্যাযজ্ঞ ও জ্বালাও পোড়াও রাজনীতি শুরু করেছে তারা। সহিংসতার শিকার হয়েছে বীর মুক্তিযোদ্ধার সন্তান আমিরুল ইসলাম পারভেজসহ প্রশাসনের কর্মকর্তা কর্মচারী ও রাষ্ট্রীয় স্থাপনা।
প্রধান বিচারপতির বাসভবনেও তারা হামলা চালিয়েছে ।  

সোমবার (৩০ অক্টোবর) বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে পুলিশ কনস্টেবল আমিরুল ইসলাম পারভেজকে হত্যা ও দেশব্যাপী বিএনপি জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড চট্টগ্রাম মহানগর ও জেলার উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সমাবেশে এসব কথা বলেন তিনি। প্রতিবাদ সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল নগরের জামালখানসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে ।  

প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী বলেন, জনগণের জানমালের নিরাপত্তা ও শান্তিশৃঙ্খলা রক্ষা করতে গিয়ে বিএনপি - জামায়াতের সন্ত্রাসীদের হাতে জীবন দিয়েছে বাংলাদেশ পুলিশের এই সাহসী সৈনিক। আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি। পাশাপাশি এই ন্যক্কারজনক হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচারের দাবি জানাচ্ছি ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে মুক্তিযোদ্ধারা তাদের জীবন যৌবন উৎসর্গ করেছেন এদেশকে স্বাধীন করতে। আজ তারই সুযোগ্য কন্যা বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশে উন্নয়ন কর্মযজ্ঞ করে যাচ্ছেন। ঠিক তখনই দেশকে অস্থিতিশীল করতে সাধারণ মানুষের শান্তিশৃঙ্খলা বিনষ্ট করতে উঠেপড়ে লেগেছে জামায়াত বিএনপি। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের পাঁয়তারা করছে তারা। তাই এ দেশের স্বাধীনতার পক্ষে সব শক্তিকে সজাগ এবং ঐক্যবদ্ধ থাকতে হবে।  

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড চট্টগ্রাম মহানগর শাখার আহবায়ক সাহেদ মুরাদ সাকুর সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক মিজানুর রহমান সজীবের সঞ্চালনায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ডের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নূরউদ্দিন, সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র বিশ্বাস, দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা, মুক্তিযোদ্ধা পরিবারবর্গের চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সরওয়ার আলম চৌধুরী মনি, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড চট্টগ্রাম মহানগর শাখার সদস্যসচিব কাজী রাজিশ ইমরান।  

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩ 
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।