ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘সুযোগ পেলে বিএনপি-জামায়েত দেশও বিক্রি করে দেবে’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
‘সুযোগ পেলে বিএনপি-জামায়েত দেশও বিক্রি করে দেবে’

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, নির্বাচন হবেই, নির্বাচন বানচালকারীদের আমরা চিহ্নিত করে ফেলেছি। আমরা গণতন্ত্রে বিশ্বাসী।

গণতন্ত্র রক্ষায় আলোচনার বিকল্প নেই। তবে এই আলোচনা হবে শর্তহীন।
কেননা আওয়ামী লীগ কখনো কোন দাসত্বনামায় বন্দি হবে না।  

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দারুল ফজল মার্কেট চত্বরে অনুষ্ঠিত নাশকতা ও অরাজকতা বিরোধী সমাবেশে তিনি এ কথা বলেন।  

তিনি আরও বলেন, বিএনপি-জামায়েত তাদের বিদেশী প্রভূদের কাছে দস্তখত দিয়েছে। তারা দেশের স্বার্থকে বিসর্জন দিতে চায়। পারলে তারা দেশও বিক্রি করে দেবে।  

বিএনপির নেতাকর্মীদের নৃশংসতার বর্ণনা দিয়ে তিনি বলেন, ঢাকায় পুলিশকে হত্যা করে তার পকেট থেকে মোবাইল ও টাকা চুরি করে নেওয়ার ঘটনা আমরা প্রত্যক্ষ করেছি। তারা ক্ষমতায় গেলে জনগণের পকেটতো মারবেই পুরো বাংলাদেশ ব্যাংক লুট করে বিদেশে পাচার করে দেবে। এ ধরণের গণশত্রুকে কখনো রাষ্ট্র ক্ষমতায় জাতি দেখতে চায় না।  

মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত শান্তি ও উন্নয়ন সমাবেশে আরও বক্তব্য দেন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, দফতর সম্পাদক হাসান মাহমুদ শমসের, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, নির্বাহী সদস্য পেয়ার মোহাম্মদ, ওয়ার্ড আওয়ামী লীগের স্বপন কুমার মজুমদার, মো. ইকবাল হাসান, আফছার উদ্দিন চৌধুরী, লায়ন আশীষ ভট্টাচার্য্য, রুহুল আমিন তপন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।