ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

নাশকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, নভেম্বর ১, ২০২৩
নাশকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে

চট্টগ্রাম: সাতকানিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মোতালেব সিআইপি বলেছেন, সারা দেশের ন্যায় সাতকানিয়ায়ও একটি কুচক্রী মহল হরতাল ও অবরোধের নাম দিয়ে অশান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে। আমাদের প্রতিটি ইউনিয়ন, ওয়ার্ড ও ইউনিটে আওয়ামী লীগের নেতৃত্বে এলাকাবাসীকে নিয়ে নাশকতা ও অরাজকতার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

যেখানে অরাজকতা ও নাশকতার আশঙ্কা থাকবে, সেখানেই নাশকতা সৃষ্টিকারীদের চিহ্নিত করে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে দিতে হবে। নাশকতা ও অরাজকতারীদের মানুষের প্রতি তাদের কোন মায়া মমতা নেই।
 

বুধবার (১ নভেম্বর) সাতকানিয়া উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভায় এসব কথা বলেন।

নাশকতা সৃষ্টিকারীদের প্রতিরোধ করতে হবে জানিয়ে এমএ মোতালেব সিআইপি বলেন, জননিরাপত্তা ও সামাজিক নিরাপত্তা বিঘ্ন করে বিদেশিদের হাত করে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যেতে চায়, বাংলার জনগণ কোনদিন তাদের ক্ষমা করবে না। আমাদের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নাশকতা প্রতিরোধ, রেললাইন পাহারা এবং যার যার অবস্থানে থেকে নাশকতা সৃষ্টিকারীদের প্রতিরোধ করতে হবে।

সভাপতির বক্তব্যে ইউএনও মিল্টন বিশ্বাস বলেন, দেশের উদ্বুদ্ধ পরিস্থিতে হাইওয়েতে গাড়ি ও জনসাধারণের চলাচল স্বাভাবিক রাখতে জনপ্রতিনিধি ও সুশীল সমাজকে এগিয়ে আসতে হবে। এজন্য প্রশাসনিকভাবে আমাদের সব সময় সহায়তা অবারিত থাকবে।  

উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে  সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ আনজুমান আরা বেগম, উপজেলা  পরিষদের ভাইস চেয়ারম্যান সালাহ উদ্দিন হাসান চৌধুরী, সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত, সাতকানিয়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর সিনিয়র স্টেশন কর্মকর্তা এস.এম হুমায়ুন কার্ণায়েন, চেয়ারম্যানদের মধ্যে পুরানগড়ের আ ফ ম মাহাবুবুল হক সিকদার, এওচিয়ার মো. আবু ছালেহ, বাজালিয়ার তাপস কান্তি দত্ত, কাঞ্চনার রমজান আলী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাইফুল ইসলাম সুমন, সাধারণ সম্পাদক নবাব মিয়া রকিব ও সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, নভেম্বর ১, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।