ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

অবরোধে দূরপাল্লার বাস নির্বিঘ্নে চালান, নিরাপত্তা দেবে প্রশাসন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, নভেম্বর ১, ২০২৩
অবরোধে দূরপাল্লার বাস নির্বিঘ্নে চালান, নিরাপত্তা দেবে প্রশাসন

চট্টগ্রাম: অবরোধে দূরপাল্লার বাস ও আন্তঃজেলা যোগাযোগ ব্যবস্থা নির্বিঘ্নে রাখাসহ যাত্রীদের সকল ধরনের নিরাপত্তা নিশ্চিত করতে চট্টগ্রামের বিভিন্ন বাস কাউন্টার পরিদর্শন করেছেন জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।  

বুধবার (১ নভেম্বর) বিকেলে নগরের গরীবউল্লাহ শাহ মাজার সংলগ্ন দামপাড়া বাস কাউন্টার,  একে খান এলাকার বাস কাউন্টার পরিদর্শন করেন তিনি।

পরিদর্শনে তিনি বাস মালিক সমিতির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন এবং সকলের নিরাপত্তা প্রদানে সরকারের প্রত্যয় পূনঃব্যক্ত করেন।  

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (শিক্ষা ও আইসিটি) তানভীর-আল-নাসীফ, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার ( ট্রাফিক পশ্চিম) তারেক আহম্মেদ, উপ পুলিশ কমিশনার( ট্রাফিক উত্তর) জয়নুল আবেদীন, বিআরটিএর সহকারী পরিচালক রায়হানা আক্তার উর্থী,
চট্টগ্রাম সড়ক মালিক গ্রুপে মহাসচিব মনজুরুল আলম চৌধুরী, মালিক গ্রুপে সভাপতি মো. খোরশেদ আলম, আহসানুল্লাহ চৌধুরী, মো শাহজাহান, আন্তঃজেলা বাস মালিক সমিতির যুগ্ম সম্পাদক আবুল বাশার প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, নভেম্বর ১, ২০২৩ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।