ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘ধর্মকে পুঁজি করে যারা রাজনীতি করে তারা ফিলিস্তিনে হত্যাকাণ্ডের প্রতিবাদ করেনি’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৮ ঘণ্টা, নভেম্বর ১, ২০২৩
‘ধর্মকে পুঁজি করে যারা রাজনীতি করে তারা ফিলিস্তিনে হত্যাকাণ্ডের প্রতিবাদ করেনি’

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগ নেতা ফরিদ মাহমুদ বলেছেন, যারা ধর্মকে পুঁজি করে যারা রাজনীতি করে তারা ইসরাইলের ফিলিস্তিনী নারী ও শিশু হত্যাকাণ্ডের কোনো প্রতিবাদ করেনি। এ দেশের মাননীয় প্রধানমন্ত্রী পরাশক্তিকে ভয় পান না।

তিনি এর প্রতিবাদ করেছেন। বিএনপি-জামায়াত ক্ষমতায় যেতে চায়।
ক্ষমতায় যাওয়ার জন্য নীতিহীন কাজ করতে তাদের বাধে না। আন্দোলন-অবরোধ করে আওয়ামী লীগকে উৎখাত করা যাবে না। গণতান্ত্রিক নির্বাচন ক্ষমতার একমাত্র নির্ণায়ক।

বাংলাদেশ মানবাধিকার ফোরামের মিলাদুন্নবী (দ.) আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

মঙ্গলবার (৩১ অক্টোবর) নগরের কালামিয়া বাজারের একটি কনভেনশন হলে বাংলাদেশ মানবাধিকার ফোরাম চট্টগ্রাম বিভাগীয় শাখার উদ্যোগে ১৬তম আজিমুশশান ঈদে মিলাদুন্নবী (দ.) মাহফিল জিএম মাহাবুব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।  

মাহফিলে উদ্বোধক ছিলেন বাংলাদেশ মানবাধিকার ফোরামের কেন্দ্রীয় কমিটির মহাসচিব আকতার উদ্দিন রানা, বিশেষ অতিথি পিডিবির ডিপোটি ডিরেক্টর আলতাফ হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. আবদুল্লাহ বাহার, বিএমএফ সহ-সভাপতি লোকমান মিয়া, মো. ইউচুপ রানা, মো. আনোয়ার আলম, মো. ইলিয়াছ ও রাজীব দে মিল্টন প্রমুখ।

মাহফিলে আলোচক ছিলেন হাটহাজারী মোহাম্মদীয়া মহিলা আলিম মাদ্রসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ জানে আলম নেজামী, বিশেষ আলোচক হিসাবে তকরির পেশ করেন বায়েজিদ, রউফাবাদ রশিদিয়া সিনিয়র মাদ্রসার ভাইস প্রিন্সিপাল আলহাজ্ব মাওলানা শফিউল হক আশরাফী।

বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, নভেম্বর ১, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।