ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

হরতালের সমর্থনে চট্টগ্রামে বিএনপির মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
হরতালের সমর্থনে চট্টগ্রামে বিএনপির মিছিল

চট্টগ্রাম: বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীকে গ্রেফতারের প্রতিবাদে রোববার (৪ নভেম্বর) মহানগর বিএনপির ডাকা অবরোধের সমর্থনে মিছিল করেছে বিএনপি নেতাকর্মীরা।  

শনিবার (৪ নভেম্বর) চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি, উত্তর জেলা বিএনপি ও আকবরশাহ থানা যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও শ্রমিকদল পৃথকভাবে এসব মিছিল করে।

মহানগর বিএনপির সাবেক উপ-দপ্তর সম্পাদক ও বর্তমান দপ্তরের সমন্বয়ক মো. ইদ্রিস আলী বাংলানিউজকে বলেন, রোববার সকাল-সন্ধ্যা হরতাল ও একদফা দাবি আদায়ে বিএনপির ডাকা অবরোধের সমর্থনে নগরের কর্ণফুলী শাহ আমানত ব্রীজ সংলগ্ন এলাকায় চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল হয়েছে। সেখান উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান ও সিনিয়র যুগ্ম আহবায়ক এনামুল হক এনাম প্রমুখ।

একই দাবিতে দুপুরে নগরের ওয়াসা মোড় থেকে শুরু করে আলমাস সিনেমা, চট্টেশ্বরী মোড় ও মেহেদীবাগ এলাকায় বিক্ষোভ মিছিল করেছেনচট্টগ্রাম উত্তর জেলা বিএনপি। মিছিলে উপস্থিত ছিলেন উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নুরুল আমিন চেয়ারম্যান, ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, সরোয়ার আলমগীর ও কাজী সালাউদ্দিন প্রমুখ।  

একই দাবিতে নগরের একে খান মোড় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আকবরশাহ্ থানা যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও শ্রমিক দলের যৌথ উদ্যোগে বিক্ষোভ মিছিল হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।