ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘বিএনপি বঙ্গোপসাগরে একটি ডুবন্ত জাহাজ’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
‘বিএনপি বঙ্গোপসাগরে একটি ডুবন্ত জাহাজ’

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, জনগণের কাছে প্রত্যাখাত বিএনপি ও তার সহচররা এখন বঙ্গোপসাগরের বুকে একটি ডুবন্ত জাহাজ। এই বিএনপির মির্জা ফখরুল, আব্বাসরা অহরহ পাগলের প্রলাপ বকে এখন কারাগারে।

খালেদা জিয়া দুর্নীতির দায়ে শাস্তিপ্রাপ্ত একজন আসামি। আর তারেক জিয়া এখন লন্ডনে বসে নানামুখী ষড়যন্ত্র এবং সেখানে বেকার তারেক জিয়া বিলাসবহুল জীবনযাপন করছে।
এর অর্থের উৎস কোথায় সেটাও দেশবাসী জানে।  

রোববার (৫ নভেম্বর) সকালে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দারুল ফজল মার্কেট চত্বরে অনুষ্ঠিত শান্তি ও উন্নয়ন সমাবেশে তিনি এসব কথা বলেন।  

তিনি আরও বলেন, কোনো বিদেশি প্রেসক্রিপশন ছাড়াই সংবিধান মোতাবেক স্বাধীন নির্বাচন কমিশনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে নির্ধারিত সময়ে জাতীয় নির্বাচন হবেই। সংবিধানের কোথাও লেখা নেই বিএনপি বা অমুক দল ছাড়া নির্বাচন হবে না। তাই নির্বাচন বানচাল করার জন্য বিএনপি ও তার সহচররা যে খেলায় মেতেছে সেই খেলায় তাদের নিশ্চিত পরাজয় হবে।

 মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক  শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, দপ্তর সম্পাদক সৈয়দ হাসান মাহমুদ শমসের, আইন সম্পাদক অ্যাড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।