ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপি-জামায়াতের হরতাল জনগণ প্রত্যাখ্যান করেছে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
বিএনপি-জামায়াতের হরতাল জনগণ প্রত্যাখ্যান করেছে

চট্টগ্রাম: বিএনপি-জামায়াতের হরতাল ও নৈরাজ্যের প্রতিবাদে পাঁচলাইশ থানা ছাত্রলীগ ও যুবলীগের উদ্যোগে অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।

রোববার (৫ নভেম্বর) মুরাদপুর মোড়ে সকালে এ অবস্থান কর্মসূচি পালিত হয়।

মহানগর স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক তোসাদ্দেক নূর চৌধুরী বলেন, যেকোনো আন্দোলন-সংগ্রাম করতে হলে জনগণকে সঙ্গে নিয়ে করতে হয়। বিএনপি জনগণকে সঙ্গে নিয়ে কিছু করতে পারে না ।

কারণ বিএনপির ডাকে জনগণ সাড়া দেয় না। তাদের ডাকা হরতাল-অবরোধ মানুষ প্রত্যাখ্যান করেছে।

নুরুল আজিম রনি বলেন, বিএনপির ডাকা আনাকাঙ্খিত হরতাল জনগণ প্রত্যাখান করেছে। চট্টগ্রামে কোনো হরতাল হচ্ছে না। হরতালের নামে বিএনপি প্রহসনের নাটক করছে। বিএনপি বরাবরই ধ্বংসাত্মক রাজনীতিতে বিশ্বাস করে। পলাতক ও দণ্ডপ্রাপ্ত আসামি তারেক জিয়ার নেতৃত্বাধীন দল বিএনপির অবৈধ অবরোধ বাংলাদেশের মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধে চট্টগ্রাম মহানগরে ব্যবসা-বাণিজ্য, দোকানপাট, অফিস-আদালত খোলা রয়েছে। বিএনপির নেতারা অনেক হুংকার আর আওয়াজ দিলেও তাদের মাঠে পাওয়া যায়নি। তারা হুংকার দিলেও সময়মতো তাদের খুঁজে পাওয়া যায় না।

পাঁচলাইশ থানা ছাত্রলীগের সহ সভাপতি শাহাদাত হোসেন পারভেজের সভাপতিত্বে এবং শাহাজাদা চৌধুরীর সঞ্চালনায় অবস্থান কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন মেহেদী হাসান, রেজাউল আলম রিপন, ফয়সাল রফিক, মো কুতুব উদ্দিন, আশিকুন্নবী, মো. মামুনুর রহমান, সাইফুল ইসলাম মারুফ, সুমিত বড়ুয়া, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম, জিএস আমিনুল করিম, মিজানুর রহমান মিজান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।