ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপির সঙ্গে নিষিদ্ধ সংগঠনের কর্মসূচির তফাৎ নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
বিএনপির সঙ্গে নিষিদ্ধ সংগঠনের কর্মসূচির তফাৎ নেই

চট্টগ্রাম: বিএনপি-জামায়াত দেশে আবারও আগুন সন্ত্রাস শুরু করেছে দাবি করে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা মো. মহিউদ্দিন বাচ্চু এমপি বলেছেন, আগে কর্মসূচি ঘোষণা দিতে সংবাদ সম্মেলন করা হতো। এখন বিএনপির কর্মসূচির ঘোষণার সঙ্গে নিষিদ্ধ সংগঠনের কর্মসূচির ঘোষণার কোনো তফাৎ নেই।

বিভিন্ন দেশে যেসব নিষিদ্ধ সংগঠন থাকে, তারা যেরকম কর্মসূচি ঘোষণা করে, অনলাইনে তারা এখন কর্মসূচি ঘোষণা শুরু করেছে।

রোববার (৫ নভেম্বর) নগরের একে খান মোড়ে মহানগর আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন, যেকেউ রাজনৈতিক কর্মসূচি পালন করতে পারেন, কিন্তু বিএনপি সেটা করছে না। ইসরাইলি বাহিনীর হাত থেকে যেমন হাসপাতাল, রোগীবাহী অ্যাম্বুলেন্স রেহাই পাচ্ছে না, বিএনপির হাত থেকে কোনো কিছু রেহাই পাচ্ছে না। তারা দেখতে পাবে, জনগণ তাদের বিরুদ্ধে ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটাবে, জনগণই তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে, সরকারের কিছু করতে হবে না। আমরা জনগণের সঙ্গে থাকবো।

এর আগে জামায়াত-বিএনপির ষড়যন্ত্র ও সহিংসতার প্রতিবাদে মহানগর আওয়ামী লীগ নেতা মো. মহিউদ্দিন বাচ্চুর নেতৃত্বে নগরের লালখান বাজার থেকে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতারা বিভিন্ন সড়কে অবস্থান কর্মসূচি পালন করে।

 বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।