ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে লোহাগাড়ায় বিক্ষোভ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে লোহাগাড়ায় বিক্ষোভ

চট্টগ্রাম: বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এবং প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার নির্দেশে লোহাগাড়া উপজেলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  

রোববার (৫ নভেম্বর) বিকেলে আমিরাবাদের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে লোহাগাড়া উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যােগে বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন উপজেলা যুবলীগ নেতা ইমরান হোসেন রকি।

 

সমাবেশে যুবলীগ নেতা ইমরান হোসেন রকি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে  বিএনপি-জামায়াত নৈরাজ্যের সৃষ্টি করেছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়।

দেশের মানুষ ভালো থাকে। বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন বোঝে না। তারা জ্বালাও-পোড়াও ছাড়া আর কিছুই জানে না। বিএনপি-জামায়াত জোট সরকার দুর্নীতি করে দেশটাকে ধ্বংস করেছিল। বিএনপি-জামায়াতকে জনগণ আর ভোট দেবে না। তাই তারা আবারও নাশকতা-আগুন সন্ত্রাস শুরু করেছে।  

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ঠিক তখন বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য বিএনপি-জামায়াত নানামুখী ষড়যন্ত্র করে চলছে।

এ সময় উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মো. জয়নাল আবেদীন, নাজিম উদ্দীন, সাইফুল হাকিম, আমিনুল হক মামুন , নজরুল ইসলাম লিটন, আবছার আহমদ মানিক, কাইসার হাসান শান্ত, বাহার উদ্দীন, উপজেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মোহাম্মদ রিয়াদ, কছির, রনিসহ উপজেলা যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়:২১৪৫ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।