ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

মানুষের ক্ষতি করলে ছাড় নয়: এমএ মোতালেব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৭ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
মানুষের ক্ষতি করলে ছাড় নয়: এমএ মোতালেব

চট্টগ্রাম: সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এমএ মোতালেব সিআইপি বলেছেন, ২০০১ থেকে ২০০৬ সালের দুঃশাসন ও অপকর্মের কারণে বিএনপিকে প্রত্যাখ্যান করে মানুষ। বিএনপি সন্ত্রাসী দল; ধ্বংস করা, আগুন নিয়ে পুড়িয়ে মারা হলো বিএনপির আন্দোলন।

মানুষের কোনো ক্ষতি করলে ছাড় দেয়া হবে না। বাংলাদেশের সংবিধান অনুযায়ী নির্ধারিত সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে।
এই বিষয়ে কোন বিদেশি রাষ্ট্রের দেওয়া সিলেবাস অনুসরন করার সুযোগ নাই। এই স্বাভাবিক প্রক্রিয়াকে বানচাল করতে বিএনপি-জামায়াত হরতাল অবরোধ নামের রাষ্ট্রের জনসাধারণের জানমালের ক্ষতি সাধন করার পাঁয়তারা করছে।

রোববার (৫ নভেম্বর) বিকেলে কেরানীহাটে সাতকানিয়ায় মোটরচালক লীগের উদ্যোগে বিএনপি-জামায়াত হরতাল অবরোধের নামে ঘুমন্ত পরিবহন চালক শ্রমিকদের পুড়িয়ে হত্যার প্রতিবাদে ডাকা সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সামনের দিনে এই ধরনের কর্মসূচীকে কঠিনভাবে প্রতিহত করা হবে। সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একের পর এক উন্নয়নের মহাযজ্ঞ বাস্তবায়িত হচ্ছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনেও জনগণের রায়ে আওয়ামী লীগ সরকার গঠন করবে।

দক্ষিণ জেলা মোটর চালক লীগের মাহবুবুল আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের, এওচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সালেহ, সাতকানিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম উদ্দীন,  সোনাকানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন, ছদাহা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলী, মোহাম্মদ ইদ্রীস ও মোহাম্মদ আইয়াজ প্রমুখ।  

এর আগে সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলীর নেতৃত্বে বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস-নৈরাজ্যের’ প্রতিবাদে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে একটি উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।