ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

অবরোধের সমর্থনে চট্টগ্রামে পিকেটিং-মিছিল 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
অবরোধের সমর্থনে চট্টগ্রামে পিকেটিং-মিছিল  ...

চট্টগ্রাম: অবরোধের সমর্থনে বন্দরনগরীর বিভিন্ন স্থানে মিছিল, পিকেটিং করেছে বিএনপি, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।  

সোমবার (৬ নভেম্বর) দ্বিতীয় দফা অবরোধের দ্বিতীয় দিনে সড়কে মিছিল করে সংগঠনটির নেতাকর্মীরা।

এর আগে রোববার (৫ নভেম্বর) ভোর ৬টা থেকে বিএনপি, জামায়াতে ইসলামী ও সমমনা দলগুলোর ডাকা ২য় দফা তিনদিনের অবরোধ কর্মসূচি শুরু হয়।  

চট্টগ্রাম মহানগর বিএনপির  সাবেক উপ দপ্তর সম্পাদক ও বর্তমানে দপ্তরের সমন্বয়ক মো. ইদ্রিস আলী বাংলানিউজকে বলেন, শান্তিপূর্ণভাবে চট্টগ্রামের মানুষ অবরোধ পালন করছে।

অবরোধের সমর্থনে নগরের বিভিন্ন স্থানে বিএনপি’র নেতাকর্মীরা মিছিল ও পিকেটিং করছে। আমাদের নেতাকর্মীদের বাসাবাড়িতে গিয়ে পুলিশ হয়রানি করছে।  

সোমবার (৬ নভেম্বর) সকালে নগরের সি‌টি গেইট এলাকায় ১০ নম্বর উত্তর কাট্টলী ওয়ার্ড বিএন‌পি মি‌ছিল করে। একই এলাকায় ১০ নম্বর উত্তর কাট্টলী ওয়ার্ড যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছা‌সেবক দলের নেতাকর্মীরা মিছিল করে। সকালে নগরের পাহাড়তলী বাজার এলাকায় চট্টগ্রাম মহানগর যুবদ‌লের সহ-সভাপ‌তি ফজলুল হক সুম‌নের নেতৃ‌ত্বে নেতাকর্মীরা মিছিল করে। পরে সড়ক অবরোধ করে অবস্থান নেয় তারা। একই দাবিতে নগরের বাকলিয়া থানা যুবদলের উদ্যোগে কালামিয়া বাজার ও রাহাত্তার পুল এলাকায় বিক্ষোভ মিছিল করে যুবদলের নেতাকর্মীরা।

চট্টগ্রাম মহানগর যুবদলের দপ্তর সম্পাদক মুহাম্মাদ সাগির বাংলানিউজকে বলেন, অবরোধের সমর্থনে বিভিন্ন স্থানে যুবদলের নেতাকর্মীরা পিকেটিং ও শান্তিপূর্ণ মিছিল করেছে। সোমবার সকালে তিনটি স্থানে পিকেটিং ও মিছিল করেছে যুবদলের নেতাকর্মীরা। অবরোধ সফল করতে সাধারণ জনগণ ও নেতাকর্মীদের প্রতি আহ্বান জানাই।

সিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (এডিসি) স্পিনা রানী প্রামাণিক বাংলানিউজকে বলেন, কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আমরা সাধারণ মানুষের নিরাপত্তায় সর্বদা প্রস্তুত রয়েছি। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পুলিশ কমিশনার বিভিন্ন এলাকা পরিদর্শন করছেন।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।