ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চমেকে মারামারিতে আহত কর্মচারীর মৃত্যু, আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
চমেকে মারামারিতে আহত কর্মচারীর মৃত্যু, আটক ১ আটক অভিযুক্ত সমীরণ

চট্টগ্রাম: চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) মর্গের দুই কর্মচারীর মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই মারামারিতে আহত একজন মারা গেছেন।  

সোমবার (৬ নভেম্বর) দুপুরে ২টার দিকে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মো. ইলিয়াস (৪৭), তিনি মর্গের অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন।  

এ ঘটনায় সমীরণ কান্তি নাথ নামে মর্গের আরেক কর্মচারীকে আটক করা হয়া হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা।

অভিযুক্ত সমীরণ মর্গের পরিচ্ছন্নতাকর্মী।  

চমেক ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রোববার (৫ নভেম্বর) বিকেল পাঁচটার দিকে চমেক মর্গের সামনে দুই জনের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে সমীরণ ভুক্তভোগী ইলিয়াসকে ধাক্কা দেয়। এতে মাথায় গুরুতর আঘাত পান ইলিয়াস। তাকে উদ্ধার করে দ্রুত চমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাতে তাকে অপারেশন করা হয়। সোমবার (৬ নভেম্বর) দুপুরে চমেক হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ইলিয়াস মৃত্যু হয়।

ওসি সন্তোষ কুমার চাকমা বাংলানিউজকে বলেন, চমেকের মর্গে দুই কর্মচারীর মারামারিতে আহত একজন চিকিৎসাধীন মৃত্যু হয়েছে। অভিযুক্ত কর্মচারী সমীর কান্তি দাসকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।